১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৮:১৯

চাঞ্চল্যকর শিশু ধর্ষণকারী গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

আড়াইহাজারে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী সেলিম মিয়া (৩২)কে গ্রেফতার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার ২৩ নভেম্বর ঢাকার ওয়ারী থানার ভগবতী ব্যানার্জী রোড এলাকা হতে গ্রেফতার করা হয়। সে আড়াইহাজারের আগুয়ান্দী এলাকার মৃত আবু মিয়ার ছেলে।

র‌্যাব-১১ (সিপিসি-১,নারায়ণগঞ্জ) এর কোম্পানী কমান্ডার এ কে এম মুনিরুল আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। ভিকটিম স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণীর ছাত্রী। আসামী প্রায়ই ভিকটিমের মাদ্রাসায় আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করতো।

গত ১৯ নভেম্বর ভিকটিম তার মায়ের সাথে বাড়ীর পাশে একটি জমিতে ধান মাড়াইয়ের কাজ করছিলো। এ সময় ভিকটিম পাশের একটি তাঁত কারখানায় টিউবওয়েলের পানি পান করতে গেলে আসামী ভিকটিমকে ফাঁকা পেয়ে তাঁর পরনে থাকা ওরনা দিয়ে হাত পা বেঁধে ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে জোরপূর্বক ধর্ষণ করে। পরে সেলিম মিয়া (৩২) কে আসামী করে ধর্ষণের শিকার ভিকটিমের মা বাদী হয়ে আড়াইহাজার থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী) ২০০৩; ৯(১) ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং-১৭ (তারিখ-১৯/১১/২০২১)। এই ঘটনা জাতীয় ও স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয়, যা এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। গ্রেফতারকৃত আসামীকে আড়াইহাজার থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ