আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চনপাড়ায় মাদক বিরোধী বিক্ষোভ মিছিল

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জের চনপাড়ায় মাদক বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী। গতকাল সকাল ১১ টার দিকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়। সভায় বক্তারা চনপাড়া থেকে মাদক মুক্ত করার আহবান জানান। বিক্ষোভ মিছিলটি চনপাড়া নবকিশলয় স্কুল থেকে শুরু হয়ে তাহের-মালেক ইনস্টিটিউটে এসে শেষ হয়।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার সেলিনা আক্তার রিতা বলেন, মাদক ব্যবসায়ীরা কোন দলের নয়। তারা যে দলেরই হোক প্রশাসনের উচিত তাদের শনাক্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা। চনপাড়ায় শান্তি প্রতিষ্ঠা করা।

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য নূরে আলম মুন বলেন, সম্প্রতি চনপাড়ায় বেশ কিছু বিতর্কিত ঘটনার পরে বিএনপি জামায়াত অত্যন্ত সু-পরিকল্পিতভাবে বিভিন্ন মিডিয়ায় কুরুচিপূর্ণ বক্তব্য দিচ্ছেন। যা অত্যন্ত মানহানিকর। আওয়ামী লীগ বা অঙ্গ,সহযোগী সংগঠন মাদক ব্যবসার সাথে জড়িত না। আমরা চনপাড়াতে মাদক প্রতিরোধের চেষ্টা করি। তাই এই সুযোগে যেনো কোন বিএনপি,জামায়াত চক্রান্ত করে আওয়ামীলীগের দুর্নাম না করতে পারে সেদিকে নেতাকর্মীদের সজাগ দৃষ্টি রাখার আহবান করেন।
এসময় মিছিলে উপস্থিত ছিলেন চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়নের বিভিন্ন মসজিদের ইমাম, প্রতিষ্ঠান প্রধান, আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ছাত্রলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুব মহিলা লীগ নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ইব্রাহিম, ডাঃ আনোয়ার, চানমিয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা শফিকুল , চনপাড়া ছাত্রলীগের সভাপতি আরাফাত, সাধারণ সম্পাদক স্বর্ণালী, চনপাড়া যুব মহিলা লীগের সভাপতি নাজমীন আক্তার অনেকে ।

স্পন্সরেড আর্টিকেলঃ