৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, সন্ধ্যা ৭:৫৪

ঘাতকরা বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি : হাছিনা গাজী

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। রবিবার (১৫ আগস্ট) সকালে চনপাড়া নবকিশালয় উচ্চ বিদ্যালয় এন্ড গালর্স কলেজে দোয়া ও আলোচনা সভা আয়োজন করে যুব মহিলা লীগ।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী। তিনি বলেন, ঘাতকরা ব্যক্তি মুজিবকে হত্যা করেছে ,তার আদর্শকে হত্যা করতে পারেনি। আমরা তার আদর্শকে বুকে ধারণ করে কাজ করে যাচ্ছি।
তিনি বলেন, বঙ্গবন্ধু এখন শুধু আমাদের উন্নয়নের প্রতীক। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। খুনি চক্রকে কেউ বাঁচাতে পারবে না। তাদের বিচার হয়েছে। রায় কার্যকর হচ্ছে।

বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের আত্মার শান্তি কামনা করেন হাছিনা গাজী বলেন, যতদিন বাঙালি জাতি আছে, ততদিন বঙ্গবন্ধু সবার হৃদয়ে বেচে থাকবেন। তিনি বাঙালিদের চেতনার প্রতীক। তার মৃত্যু নেই। তিনি মহামানব।

এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা যুবমহিলা লীগ সভাপতি ফেরদৌসী আক্তার , সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মো: বজলুর রহমানসহ অনেকে।
পরে অতিথিবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করে।

স্পন্সরেড আর্টিকেলঃ