আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

গ্রেনেড হামলায় নিহতদের প্রতি পাপ্পা গাজীর শ্রদ্ধা

সংবাদচর্চা রিপোর্ট:

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে সরকারী মুড়াপাড়া কলেজের সামনে শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জ্যেষ্ঠপুত্র ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। রবিবার ২১ আগস্ট সকালে তিনি পুস্পস্তবক অর্পণ করেন।

আইভী রহমানসহ ২০০৪ সালের একুশে আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলায় নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন মন্ত্রীপুত্র। এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল আহমেদ, কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ¦ তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সেক্রেটারী মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম, সরকারি মুড়াপাড়া কলেজের ভিপি সাইফুল ইসলাম তুহিন, জিএস সজিবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ২০০৪ সালের একুশে আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী শান্তিপূর্ণ সমাবেশে এই নজির বিহীন গ্রেনেড হামলা চালানো হয়। গ্রেনেড হামলায় আহত হন তৎকালীন বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইতিহাসের জঘন্যতম গ্রেনেড হামলার ১৮তম বার্ষিকীতে শ্রদ্ধাবনতচিত্তে হামলায় নিহতদের স্মরণ করছে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। নারকীয় গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও স্মরণ সভা করেছে আওয়ামীলীগ ,অঙ্গ ও সহযোগী সংগঠন।

স্পন্সরেড আর্টিকেলঃ