আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজী সাহেব যেনো নৌকা প্রতীকে আবার পাস করে: শাহজাহান ভুঁইয়া

নবকুমার:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: শাহজাহান ভুঁইয়া বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। জননেত্রী শেখ হাসিনা মানুষের কন্যাণে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে। গাজী সাহেব যেনো আবার নৌকা প্রতীকে পাস করে সংসদে যেতে পারে। আমরা সেই লক্ষ্যে কাজ করে যাবো।
গত ৩ আগস্ট বুধবার ভোলাব ইউনিয়নের আতলাপুর বাজার মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করে ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন।

এসময় শাহজাহান ভুঁইয়া, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। সভায় সভাপতিত্ব করেন ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আবুল হোসেন খান। এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আওয়ামী লীগ নেতা শেখ সাইফুল ইসলাম, ভোলাব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হাসান আশকারী, আওয়ামী লীগ নেতা এড.তায়েবুর রহমান, ভোলাব ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুজ্জামান, সাধারণ সম্পাদক গোলজার হোসেন, স্বেচ্ছাসেবলীগের সভাপতি রাজু, সাধারণ সম্পাদক আলী হাসান, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার আলীসহ অনেকে উপস্থিত ছিলেন ।

স্পন্সরেড আর্টিকেলঃ