আজ সোমবার, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘গাজী সাহেবের লোভ-লালসা নেই’

নবকুমার:

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো: জাহেদ আলী বলেছেন, রূপগঞ্জের রূপকার মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় আমি গরীব মানুষের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করছি। গোলাম দস্তগীর গাজী রূপগঞ্জবাসীকে খুবই ভালোবাসেন। তার ভালোবাসা কেউ কল্পনা করতে পারবে না। তিনি সব সময় গরীব,অসহায় মানুষের পাশে থাকেন। মন্ত্রী হওয়ার পরেও তিনি সাপ্তাহে ৩ দিন রূপসীর বাসায় থেকে রূপগঞ্জবাসীর সেবা করেন। তার কোন লোভ-লালসা নেই। তার একমাত্র উদ্দেশ্য রূপগঞ্জবাসীর সেবা করা। তিনি সেবক হয়ে আছেন।
গতকাল কায়েতপাড়া ইউনিয়ন পরিষদে গরীব অসহায় মানুষের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
কায়েতপাড়াবাসীর উদ্দেশে জাহেদ আলী বলেন, আপনাদের কাছে আমার অনুরোধ আগামী দিন গোলাম দস্তগীর গাজী আপনাদের কাছে যদি কিছু চায় অবশ্যই আমরা দেবো। রূপগঞ্জে গাজী সাহেব না থাকলে আমাদের অবস্থা খারাপ হবে। আগামী ২ ফেব্রুয়ারি গাজী সাহেবের নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশে আমরা যাবো এবং প্রধানমন্ত্রীকে আমরা শুভেচ্ছা জানাবো। আপনারা সবাই প্রধানমন্ত্রীকে দেখতে যাবেন।
এসময় ইউপি সদস্য ইস্রাফিল, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আশিক ইকবাল, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলমগীর হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ