আজ সোমবার, ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গন্ধর্বপুরে মন্ত্রী গাজীর খাদ্য বিতরণ

সংবাদচর্চা রিপোর্ট:

করোনা ভাইরাস পরিস্থিতিতে বিপাকে পড়া খেটে খাওয়া পরিবার ও স্থানীয়দের মাঝে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের ৫০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার ( ১ নং ওয়ার্ড) গন্ধর্বপুর এলাকায় মন্ত্রীর পক্ষে খাদ্য সামগ্রী পৌছে দেন বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব। খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, ১ নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা গুলবক্স ভুঁইয়া, যুবলীগ নেতা আবুল হাসনাত হীরা, জুয়েল ভুঁইয়া, শাহবাজ । খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে  চাল, ডাল, তেল, আলু ,লবণ, সাবান ।

এসময় আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। কেউ ঘরে থকে বের হবেন না। রূপগঞ্জের কোনো মানুষ না খেয়ে থাকবে না। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে আমরা সবার ঘরে ঘরে খাদ্য পৌছে দিচ্ছি।

প্রসঙ্গত করোনায় নারায়ণগঞ্জের বন্দরে এক মহিলা মৃত্যুবরণ করেছেন। সরকারী বেসরকারী সব প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। দেশে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে।