আজ মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘কেন্দ্রের আশেপাশে শক্তি বাড়াবে’

সংবাদচর্চা রিপোর্ট:

বিরোধী দলের ষড়যন্ত্র রুখে দিতে ভোট কেন্দ্রের আশেপাশে আওয়ামী লীগের শক্তি বাড়াতে দলীয় নেতাদেরকে নির্দেশ দিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক,এমপি। তিনি বলেন, আওয়ামী লীগ নির্বাচন মুখী দল। জননেত্রী শেখ হাসিনা গণতন্ত্রের প্রতীক। তার অধীনেই সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন হবে। বিরোধী দল নির্বাচন ঠেকানোর ষড়যন্ত্র করছে। ভোট কেন্দ্রের আশেপাশে আমাদের শক্তিবাড়াতে হবে এবং শক্তি বাড়াবে। জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার জন্য আমাদের নেতাকর্মীরা সতর্ক অবস্থানে থাকবে। বিএনপি- জামায়াতের অপতৎপরতা রুখে দেওয়া হবে।

দ্বাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি -জামায়াতের অপতৎপরতা প্রতিরোধ ও সাংগঠনিক শক্তিবৃদ্ধির লক্ষ্যে গতকাল তারাব পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত যৌথসভায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, জনগণকে ভালোবাসতে হবে। জনগণের কাছে যেতে হবে, আমাদের উন্নয়নের কথা বলতে হবে। কার কি সমস্যা আছে জানতে হবে। আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ এলাকায় গুরুজন যারা আছেন সবাইকে নিয়ে ভোট কেন্দ্র কমিটি করবে। যারা পাটি করে না তাদেরকেও ভোট কেন্দ্র কমিটিতে রাখতে হবে। কোন গ্রুপিং চলবে না। তবেই আমরা জিততে পারবো। কেন্দ্রের আশেপাশে আপনাদের অফিস দরকার হলে অফিস করতে হবে আমি সহযোগিতা করবো।

বস্ত্র ও পাটমন্ত্রী আরও বলেন, বিরোধী দলকে নাশকতা করতে দেওয়া হবে না। তারা ভোর বেলায় মিটিং করে উধাও হয়। আমাদের নেতাকর্মীরা এখন ভোর হতে সারাদিন মাঠে থাকবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন তারাব পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন ভুঁইয়া, সাধারণ সম্পাদক ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মোল্লা, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, মাহাবুবুর রহমান মেহের, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আমান উল্লাহ, দপ্তর সম্পাদক আলতাফ হোসেন গোলবক্স, আওয়ামী লীগ নেতা আলহাজ¦ হাবিবুর রহমান, রমজান সাউদ, রফিকুল ইসলাম, তারাব পৌর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ¦ রফিকুল ইসলাম পনির খাঁন, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, কাউন্সিলর আমির হোসেন ভুঁইয়া,রফিকুল ইসলাম মনির, জসিম উদ্দিন, আক্তার হোসেন, মাহাবুবুর রহমান জাকারিয়া , আনোয়ার হোসেন, রাসেল শিকদার, আতিকুল ইসলাম, লায়লা পারভিন, জোসনা বেগম, মাহফুজা বেগম, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজিল আহমেদ রিয়াজ।
বক্তারা গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে পুনরায় এমপি নির্বাচিত করার জন্য তাদের সমর্থন জানান।
এসময় সাবেক যুবলীগ নেতা আব্দুল আওয়ালসহ যুবলীগ, মহিলা লীগ,যুব মহিলা লীগ স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ