আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

`কিছু সুশীল দেশ বেঁচে খায় ‘

সংবাদচর্চা রিপোর্ট

এমপি শামীম ওসমান বলেছেন, সামনে আমাদের কঠিন পথ অতিক্রম করতে হবে। দেশের ভিতর গভীর ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। আজকে যা দেখছেন এই কিন্তু আগামীকাল না, আমরা আগামীকাল দেখি নাই। সমাজের মুখোশধারী কারা, এইটা দেখার সময় এসেছে। ষড়যন্ত্রকারীরা বসে নাই। ওরা সংখ্যায় কম হলেও ষড়যন্ত্রকারীরা বসে থাকে না। বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের দুটো পয়েন্টে সবাইকে এক হতে হবে। এক পররাষ্ট্র নীতি আরেকটা অর্থনীতি। কিন্তু আমি দেখি কিছু সুশীল যারা দেশ বেঁচে খায়। এই পুলিশ ও র‌্যাবের ওপরে যখন কোনো রাষ্ট্র একটা কিছু করেছে। আমরা সেটা ডিপ্লোমেটিকভাবে মোকাবিলা করব। কিন্তু যখন আমাদের অপমানিত করা হলো তখন অবাক হয়ে দেখি আমাদের দেশের কিছু লোক হাত তালি দেয়। এরা কারা। তারা নারায়ণগঞ্জেও এসে মিটিং করে। এ ব্যাপারটা আমাদের দেখা উচিত।
শামীম ওসমান বলেন, রাজনীতিতে একটা সময় এক রকম কথা বলতাম। এখন বয়স হয়েছে। এখন বুঝি যে, পৃথিবীতে মানুষের এক সেকেন্ডের ভরসা নেই। আমি না থাকলে কিছুই হবে না। কিন্তু আমি ভয় পাচ্ছি। কারণ স্বপ্ন দেখার জন্য শেখ হাসিনা ছাড়া কেউ নাই। দাঁড়ানোর জন্য ওনার বাইরে কেউ নাই।

নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সভাপতি আসিফ হাসান মাহমুদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক জাহিদুল ইসলাম, ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু চন্দন শীলসহ প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ