আজ সোমবার, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

কায়েতপাড়ায় যুবক হত্যার ঘটনায় স্ত্রী-শ্বশুর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগ্রাম এলাকায় শহিদুল ইসলাম (৪৩) নামের এক যুবক হত্যার ঘটনায় গত ১৪ মার্চ সোমবার স্ত্রী কামরুন্নাহার (৩৫) ও শ্বশুর আব্দুল কাদিরকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, রূপগঞ্জের চনপাড়া পূনর্বাসন কেন্দ্রের বাসিন্দা মৃত কুব্বত আলীর ছেলে শহিদুল ইসলামের সঙ্গে পূর্বগ্রামের আব্দুল কাদিরের মেয়ে কামরুন্নাহারের বিয়ে হয়ে। বিয়ের পর থেকে মালয়েশিয়া প্রবাসী শহিদুল ইসলাম শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিলেন। গত ১৩ মার্চ সন্ধ্যায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে শহিদুল ইসলাম ও তার শ্যালক তানজিব ভুঁইয়ার (২৮) সঙ্গে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে শ্বশুর বাড়ির লোকজন শহিদুল ইসলামের উপর হামলা চালায়। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন শহিদুল ইসলামকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে নিয়োজিত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপরে শহিদুল ইসলামের মা সুফিয়া বেগম বাদী হয়ে শ্বশুর আব্দুল কাদির(৬০), শ্বাশুরি শাহনাজ বেগম (৫৫), শ্যালক তানজিব ভুঁইয়া (২৮), কাউসার (৩৮), রুপম (৩০), স্ত্রী কামরুন্নাহার (৩৫), শ্যালিকা নিপাকে (৩৪) আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ এফ এম সায়েদ বলেন, এ ঘটনায় হত্যা মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত আব্দুল কাদির ও কামরুন্নাহারকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ