আজ মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কারও ধমকে আপনারা ভয় পাবেন না :পাপ্পা গাজী

টি.আই.আরিফ
চনপাড়ায় মাদক ব্যবসা বন্ধ করার আহবান জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও এমপিপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা।
গতকাল চনপাড়া নব কিশলয় হাইস্কুল এন্ড গার্লস কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।
গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, আমার বাবার অন্তর থাকে চনপাড়ায়। আপনাদেরকে ভালো রাখার জন্য তিনি কাজ করে যাচ্ছেন। নির্বাচন আসলেই মানুষ চনপাড়া নিয়ে চিন্তিত হয়ে যায়। এবার নির্বাচনেও চনপাড়া নিয়ে অনেক খারাপ কথা বলা হয়েছে। বিরোধী দলের নেতারা বলে চনপাড়া বস্তি এখানে মানুষ থাকে না, আমরা বলি এরা বঙ্গবন্ধুর রেখে যাওয়া আমানত,এরা মানুষ।
তিনি বলেন, এবার ইলেকশনে বহু কিছু হয়েছে। ষড়যন্ত্রকারীরা চনপাড়া এবং কায়েতপাড়ার মধ্যে বিভক্তি করে রাখার চেষ্টা করেছে। উন্নয়নের স্বার্থে আমরা এক হয়েছি। রূপগঞ্জের জনগণ ভূমিদস্যুদের প্রার্থী ও বেইমানদেরকে প্রত্যাখান করেছে। চনপাড়ায় যাতে নৌকায় ভোট দিতে না পারে তার জন্য অনেক ষড়যন্ত্র করেছে আমাদের প্রতিপক্ষ। তারা চনপাড়ার ভোট আটকাতে পারেনি। সারাদিনে একবার হলেও আমার বাবা চনপাড়ার কথা চিন্তা করে। তিনি চনপাড়ায় বহু উন্নয়ন করেছেন। মাদক যারা বিক্রেতা তাদেরকে ভয় পাওয়ার কিছুই নাই। সবার জীবনের মায়া আছে। চনপাড়ার মাদকের বদনাম সরাতে যদি আমার জীবনও দিতে হয় আমি রাজি আছি আপনারা চনপাড়ার মাদক বন্ধ করেন। সাতদিনের মধ্যে আপনারা চনপাড়ার মাদক স্পট বন্ধ না করলে আটদিন পার আমি একা আসবো যেখানে মাদক স্পট পাবো তাদেরকে ধরে আমি পুলিশে দেবো। আল্লাহ ছাড়া আমি কাউকে ভয় পাই না। আমি এক জবানের পাপ্পা। আমি যা বলি আল্লাহ্র অশেষ রহমতে তা কইরা ছাড়ি। কারও ধমকে আপনারা ভয় পাবেন না। কেউ যদি আপনাদেরকে ভয় দেখায় আমাকে জানাবেন। কাউকে ছাড় দেওয়া হবে না। আমার বাবা যাকে ভালোবাসে আমি তো তারে পর বানাইতে পারি না। গাজী সাহেব আসার পর চনপাড়ার কেউ অবহেলিত নেই।

পরে মর্তুজাবাদ ফাজিল উলুম কামিল মাদ্রাসা ও ভুলতা স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা।
এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবীব রাসেল, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মো: মুন্না খাঁন, চনপাড়া নব কিশলয় হাইস্কুল এন্ড গার্লস কলেজের অধ্যক্ষ নজিবুর রহমান, ভুলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মিজান, সিয়াম খান, ইউপি সদস্য শমসের আলী, সেলিনা আক্তার রিতা প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ