আজ শনিবার, ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

কাজী মনির বসন্তের কোকিল,নির্বাচনের পরে উনাকে বাটি চালান দিয়েও খুঁজে পাবেন না:পাপ্পা গাজী

কাজী মনির বসন্তের

নবকুমার:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক সাংসদ পুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা রূপগঞ্জ বাসির উদ্দেশে বলেছেন, বিএনপির প্রার্থী কাজী মনির সাহেব বসন্তের কোকিল। উনাকে (কাজী মনির কে)  নির্বাচনের পরে বাটি চালান দিয়েও জনগণের মাঝে খুজে পাবেন না। কর্মীহীন পেন্ডুলামের মত এখন ঘুড়ে বেড়াচ্ছেন কাজী মনির সাহেব ।

মঙ্গলবার রূপগঞ্জ ইউনিয়নে নৌকার পক্ষে গণসংযোগ ও নির্বাচনী অফিস উদ্বোধন শেষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

গোলাম মর্তুজা পাপ্পা বলেন, বিএনপির আমলে মতিন চৌধুরী মন্ত্রী ছিলেন । তিনি কোন উন্নয়ন করেন নাই। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ২০০৯ সালে রাষ্ট্র ক্ষমতা গ্রহনের পর রূপগঞ্জে সর্বকালের সেরা উন্নয়ন করেছেন গোলাম দস্তগীর গাজী।

তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমাদের বসে থাকলে চলবে না। বৃষ্টি উপেক্ষা করে মাঠে-ঘাটে  চায়ের দোকানে বাড়িতে বাড়িতে গায়ে কাদা লাগিয়ে ভোট চাইতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ কে কোন অপশক্তি হারাতে পারবে না।

তরুণ ভোটারদের আগামী ৩০ ডিসেম্বর সারা দিন নৌকায় ভোট দেয়ার আহবান জানান গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

বিভিন্ন জায়গা অফিস উদ্বোধন, ও পথসভা অনুষ্টানে তিনি এই মন্তব্য করেনবর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হারেজ,মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, তাবিবুল কাদির তমাল।

এসময় উপস্থিত ছিলেন,রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল বাশার টুকু,  রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান রানু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হাজী নাদীম, সালাউদ্দিন মেম্বার প্রমুখ।