আজ রবিবার, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

‘কাউকে সাপোর্ট করতে পারছি না’

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টি লড়কে কি , লড়বে না তা নিয়ে দলটির নেতাদের মধ্যে নানা আলোচনা-বিশ্লেষণ হচ্ছে। মহানগর জাতীয় পার্টির নেতারা কেন্দ্রের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছে।

নির্বাচনে অংশ নেওয়ার ব্যাপারে গতকাল ৬ ডিসেম্বর রাতে নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানুর কাছে জানতে চাইলে তিনি সংবাদচর্চাকে বলেন , দুই একদিনে মধ্যে উপর থেকে আমাদের পার্টির নির্দেশনা আসবে। আমাদের পার্টি যদি মেয়র পদে নির্বাচন করে তাহলে আমরা একজনকে প্রার্থী চূড়ান্ত করবো। একই সাথে কাউন্সিলর পদেও আমরা প্রার্থী চূড়ান্ত করবো। আমাদের পার্টির সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত।

দল যদি মেয়র পদে নির্বাচন না করে তাহলে আপনারা কি আইভীকে সমর্থন করবেন এমন প্রশ্নের জবাবে সানাউল্লাহ সানু বলেন, উপর থেকে নির্দেশ না আসা পর্যন্ত আমরা কাউকে সাপোর্ট করতে পারছি না।

অনুসন্ধ্যানে জানা গেছে জাপার একটি অংশ আইভীকে ছাড় দিতে নারাজ। নারায়ণগঞ্জ সদর-বন্দর আসনে জাতীয় পার্টি সমর্থিত বর্তমান এমপি সেলিম ওসমান। সেখানে জাপার বিশাল ভোট ব্যাংক রয়েছে। সুত্রের খবর নাসিকে জাপা মেয়র প্রার্থী দেবে কিনা সেটা সেলিম ওসমানের উপরও অনেকটা নির্ভর করছে। তার ভাই নাসিক ওসমান ওই আসনের এমপি ছিলেন। তারও বহু কর্মী সমর্থক আছে। গেল নির্বাচনে আইভীকে তারা ছাড় দিয়েছিলো। এবার কি হয় তা দেখার অপেক্ষা।

স্পন্সরেড আর্টিকেলঃ