আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘ওরাই আমার আসল লোক’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বঙ্গবন্ধু গণমানুষের নেতা ছিলেন। আমাদের থেকে নেত্রী তৃণমূলের নেতাকর্মীদের বেশি ভালোবাসেন। তৃণমূলের সমস্যা তিনি দেখেন। আমাদেরকে সব সময় বলে তোমরা তৃণমূলের নেতাকর্মীদের কাছে যাবে, ওরাই আমার আসল লোক। বঙ্গবন্ধুর কন্যার কাছ থেকে আমরা তৃণমূলকে ভালোবাসতে শিখেছি। তিনি বলেন অফিসে এসি রুমে বসে রাজনীতি করবে তা চলবে না, গ্রামে-গঞ্জে যাবে তাদের কি সমস্যা আছে তা চিহ্নিত করে সমাধানের চেষ্টা করবে। তাহলে ভোট পাবে। বঙ্গবন্ধু গ্রামে গ্রামে গিয়ে সংগঠনকে শক্তিশালী করেছেন। আমি আপনাদের (নাওড়াবাসী) উন্নয়ন করতে চাই। আপনাদের উন্নয়নের জন্য যা যা দরকার আমি তাই করবো। আগামীতে বঙ্গবন্ধুর কন্যাকে আপনারা ভোট দেবেন। বঙ্গবন্ধুর কন্যা তৃণমূলসহ সবার নেতা। তিনি বলেন তৃণমূলের কাছে যাও। আমার কাছে এসে চেহারা দেখিয়ে লাভ নাই। তৃণমূল তোমাকে চাইলে আমিও তোমাকে চাই। আমি কত টুক জনপ্রিয় গ্রামে গ্রামে তার গোয়েন্দা বাহিনী পাঠিয়ে জরিপ করে। গোয়েন্দা সংস্থা যার নাম বলে তিনি তাকে নমিনেশন দেন। বঙ্গবন্ধুর কন্যা সব বোঝেন, কে আসল লোক কে নকল লোক। গোয়েন্দা সংস্থার রিপোর্ট দেখে তিনি কাজ করেন। সুতরাং উন্নয়ন করেছেন শেখ হাসিনা তাই আপনাদের কাছে নৌকায় ভোট চাই। আপনাদের ভোটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবে।
গত ১২ আগস্ট কায়েতপাড়ার নাওড়া গ্রামে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এসব কথা বলেন।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো: শাহ্জাহান ভুঁইয়া, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ মো: জাহেদ আলী, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ঠ শিল্পপতি নুরুজ্জামান খাঁন।
এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আওয়ামী লীগ নেতা শেখ সাইফুল ইসলাম, আব্দুল আজিজ, শ্রী রবি রায়, মোঃ তরিকুল ইসলাম , জুলহাস মিয়া,খালেক মিয়া, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ওয়ান মোহাম্মদ বজলুর রহমান, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মেহের ভুঁইয়া, সাবেক সাধারণ সম্পাদক নাইম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক শীলা রানী পাল, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগ সভাপতি সেলিনা আক্তার রিয়া, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য সেলিনা আক্তার রিতা, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও ইউপি সদস্য মো: ওমর ফারুক ভুঁইয়া, ইউপি সদস্য মানিক আহমেদ, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, সাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারন সম্পাদক নাজমুল খন্দকার হয়, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাদিম হোসেন অপু, কায়েতপাড়া ইউনিয়ন মহিলালীগের সভাপতি জোসনা বেগম, সাধারন সম্পাদক আরজুদা বেগম, কায়েতপাড়া ইউনিয়ন যুবমহিলা লীগের সভাপতি শারমীন আক্তার রিমা, সাধারন সম্পাদক মরিয়ম আক্তার মলি, যুব মহিলা লীগ নেত্রী নাজমিন সুলতানাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের আয়োজন করে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন । পরে অতিথিবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ