আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না’

‘ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না’

নবকুমার:

দলীয় কাজে ব্যস্ত রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, এমপি। আওয়ামী লীগের জয়ের ধারা অব্যাহত রাখতে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন তিনি। গতকাল তিনি ভোলাব ইউনিয়নের আতলাপুর বাজারে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন। গণসংযোগে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক গত ১৪ বছরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন জনগণকে স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিলে আপনারা আরও বেশি উন্নয়ন পাবেন। সকল ক্ষেত্রে দেশ এখন এগিয়ে যাচ্ছে। বিরোধী দলের কথা কেউ বিশ^াস করবেন না। বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য মিথ্যাচার করছে। সবাই উন্নয়ন দেখে ভোট দেবেন। বিএনপি যতবার ক্ষমতায় ছিলো ততবার বিএনপি নেতারা লুটপাট করে গেছে।
মন্ত্রী আরও বলেন, রূপগঞ্জে আমরা বহু উন্নয়ন করেছি। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। জনগণ আমাদের সাথে আছে। এসময় মন্ত্রী এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের খোঁজ খবর নেন। এছাড়া বিভিন্ন ব্যবসায়ী ও শ্রমজীবীদের সাথে কথা বলেন তিনি।
এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন খাঁন, ভোলাব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসান আশকারী, আওয়ামী লীগ নেতা এড. তায়েবুর রহমান উপস্থিত ছিলেন।
এদিকে ২৫ অক্টোবর মহানগর আওয়ামী লীগের সম্মেলন। এর আগে জেলা আওয়ামীলীগের সম্মেলন। এত সব আয়োজন নিয়ে ব্যস্ত বস্ত্র ও পাটমন্ত্রী। জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের সঙ্গে দেখা করছেন। সভাপতি, সেক্রেটারী পদ নিয়ে দলের ভেতরে-বাইরে অনেক কথা হচ্ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ