আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জে তিন দিন ব্যাপী ৪র্থ উন্নয়ন মেলার উদ্ধোধন

উন্নয়ন মেলার উদ্ধোধন

উন্নয়ন মেলার উদ্ধোধন

 নিজস্ব প্রতিবেদক:

উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে এবং বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও আজকের বাংলাদেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে।

বৃহম্পতিবার (৪ অক্টোবর) বেলা ১২টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসন কৃর্তক ওসমানী পৌর স্টেডিয়াম সংলগ্ন শামসুুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স প্রাঙ্গনে বর্ণাঢ্য র‌্যালী এবং পায়রা উড়িয়ে উন্নয়ন মেলা-২০১৮ এর উদ্ভোধন করা হয়।

মেলায় ছোট বড় মিলিয়ে মোট ৯৮টি স্টল সাজানো হয়েছে। পুরো মাঠ ঘিরে সাজানো হয়েছে দোকানগুলো। নারায়ণগঞ্জ সকল তফসিলি ব্যাংক, ব্যাংকার্স স্টল, বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন, জোনাল অফিস সাধারণ বীমা কর্পোরেশন, জেলা কার্যালয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, বাংলাদেশ শিশু একাডেমী, ইসলামিক ফাউন্ডেশন, মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, যুব উন্নয়ন অধিদপ্তর সহ আরও অনেক সংগঠন মেলায় অংশগ্রহণ করেছে।

সকাল থেকেই বিভিন্ন স্কুল কলেজর শিক্ষার্থীরা অংশগ্রহণ করে মেলায়। বেশ উত্তেজনা এবং আনন্দ নিয়েই সকলে প্রবেশ করে উন্নয়ন মেলায়। পুরো শামসুজ্জোহা ক্রীড়া প্রাঙ্গন ভরে যায় বিভিন্ন শ্রেণীপেশার মানুষে।

মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেট্টোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান (সরকারের ভারপ্রাপ্ত সচিব) মো: সামছুর রহমান, নারায়ণগঞ্জ পুলিশ সুপার (বিপিএম, পিপিএম) আনিসুর রহমান, র‌্যাব-১১ অধিনায়ক লে. কর্ণেল রাসেল আহমেদ কবীর, চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিসের সভাপতি এবং রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক খালেদ হায়দার খান কাজল।