আজ শনিবার, ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

উন্নয়ণের ক্ষেত্রে দল নয়: মেয়র আইভী

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :উন্নয়ণের ক্ষেত্রে সমতায় বিশ্বাস করেন উল্লেখ করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, উন্নয়নের ক্ষেত্রে কোন বিভাজন নয়। কে কোন দলের বা কার লোক সেটা আমার কাছে মূখ্য বিষয় নয়। অতীতে যেভাবে উন্নয়ন হয়েছে ভবিষ্যতেও সেভাবে উন্নয়ন হবে। তিনি বলেন, জনগণ ভোট দিয়ে আমাকে মেয়র ও কাউন্সিলদের কাজ করার জন্য নির্বাচিত করেছেন। তাই আমরা কাজ করে যাচ্ছি।

গতকাল রোববার সকালে সিদ্ধিরগঞ্জে সিটি কর্পোরেশনের দু’টি ওয়ার্ডে ৮কোটি টাকা ব্যয়ে পাঁচটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনের সময় এসব কথা বলেন আলোচিত এই মেয়র। মেয়র আরো বলেন, কাউন্সিলর হিসেবে তার অপছন্দের বা অন্যদলেরও নির্বাচিতরা তার কাছ থেকে সমসহযোগিতা পাবেন, শুধুমাত্র উন্নয়ণের ক্ষেত্রে তারা বাধাগ্রস্থ হবে না। জনগণ যাদেরই নির্বাচিত করেছেন তাকে সাথে নিয়ে উন্নয়ণ করবো। তিনি নির্বাচিত সকল কাউন্সিলদের উদ্দেশ্যে বলেন, কাউন্সিলরদেরও অনুরোধ করবো তারা যেন কোন বিভাজন না করেন।

৮ কোটি টাকা ব্যয়ে সিটি কর্পোরেশনের ৬ ও ৭নং ওয়ার্ডে চারটি রাস্তা ও ড্রেণ নির্মাণকাজ শুরু হয়েছে। এর আগে উদ্বোধন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া করা হয়। এসময় উপস্থিত ছিলেন- প্যানেল মেয়র-২ মতিউর রহমান, প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক বাবু কালিপদ মল্লিক প্রমুখ। অনুষ্ঠানে মেয়রকে ওয়ার্ডবাসীর পক্ষ থকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।