আজ মঙ্গলবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘উদ্যোগ নিলেই গ্যালারি হয়’

নবকুমার:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, খেলায় জয়-পরাজয় থাকবে। প্রচুর দর্শক ফুটবল খেলা উপভোগ করেছে। খেলার মাধ্যমে মাদক ছাড়ার প্রক্রিয়া শুরু হয়েছে। রাজনৈতিক ,প্রশাসনিক,সামাজিক ব্যক্তিবর্গ মাদককে না বলার জন্য এসেছে। মাঠে গ্যালারি হবে। কিভাবে গ্যালারি করা যায় আমরা সবাই মিলে প্রস্তাব করবো। কোন অসুবিধা হবে না। উদ্যোগ নিলেই গ্যালারি হয়। আগামীতে আবার খেলা হবে। দুই দলকেই আমি ধন্যবাদ জানাই। ২/১ গোলের ব্যবধানে জয়-পরাজয় নির্ধারণ হয়েছে। আমাদের চেয়ারম্যান সাহেব গোল দিতে গিয়েছিলেন। রেফারির বাশির কারণে গোল হয়নি। খেলার উদ্যোগ নেওয়ার জন্য আলমাছ চেয়ারম্যানকে ধন্যবাদ।

গত ৫ নভেম্বর শনিবার মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এসব কথা বলেন।

খেলায় মুড়াপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডকে ২-১ গোলে হারিয়ে ১নং ওয়ার্ড জয়লাভ করে। বিজয়ী দলের পক্ষে গোল করেন নাইজেরিয়ান খেলোয়াড় মরিচন ও মাসুদ রানা। টুর্ণামেন্টের সেরা গোলদাতা নির্বাচিত হন ৬নং ওয়ার্ডের খেলোয়াড় মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ তোফায়েল আহমেদ আলমাছ।

মুড়াপাড়ার ঐতিহ্যবাহী ব্রাহ্মণগাঁও খেলার মাঠে আয়োজিত পুরস্কার বিতরণ সভায় সভাপতিত্ব করেন টুর্ণামেন্টের সভাপতি মোঃ তাবিবুল কাদির তমাল। সভায় আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জামালপুর-৫ আসনের সংসদ সদস্য মোজাফ্ফর হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ।

এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল হক, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ তোফায়েল আহমেদ আলমাছ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কামরুল হাসান মারুফ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, শিলা রাণীপাল, আব্দুল মান্নান, মাহাবুবুর রহমান মেহের ,রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগ সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, ইউপি সদস্য রেহেনা আক্তার , লাভলী মানিকসহ অনেকে উপস্থিত ছিলেন।
পরে বিজয়ীদের মধ্যে গোল্ডকাপ ও গাজী গ্রুপ থেকে নগদ ১ লাখ টাকা এবং রানার্সআপ দলের মধ্যে রৌপ্যকাপ ও নর্থ সাউথ গ্রুপ থেকে নগদ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক পুরস্কার বিতরণ করেন। বিদেশী ও জাতীয় টিমের খেলোয়াড়দের মনমুগ্ধকর খেলায় বেশ দর্শকনন্দিত হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ