আজ রবিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘ইলেকশন আসলে অনেক ধরণের রটনা হয়’

নবকুমার:

ইলেকশন আসলে অনেক ধরণের রটনা হয় বলে জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। ঢাকা বিশ^বিদ্যালয় স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব রূপগঞ্জ এর উদ্যোগে নবীনবরণ ও ইফতার মাহফিলে গতকাল ঢাকা বিশ^বিদ্যালয়ে বিশেষ অতিথির বক্তব্যে মন্ত্রীপুত্র এ কথা জানান।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, একটা জ্ঞানী মানুষের মর্যাদা একটা মূর্খ মানুষের চেয়ে বেশি। সেদিন শিক্ষকদের বলে এসেছি আপনারা একটা শিক্ষিত রূপগঞ্জ দেন নৌকার ভোটের অভাব হবে না। একটা শিক্ষিত মানুষকে মিথ্যা বোঝানো যায় না। বঙ্গবন্ধুর ডাকে আমার বাবা বাঙালিদের জন্য যুদ্ধে গিয়েছিলো। ইতিহাস কখনো মিথ্যা হয় না। সত্যকে মিথ্যা বানানো হয়েছে। বঙ্গবন্ধুর নাম বইয়ের পাতা থেকে মুছে ফেলা হয়েছিলো।

রূপগঞ্জ থেকে ঢাকা বিশ^বিদ্যালয়ে অধ্যায়নরত ও সাবেক শিক্ষার্থীদের উদ্দেশে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, আমি আপনাদের সাথে আছি। যেকোন প্রয়োজনে আমাকে ডাকবেন। সবাই প্রকৃত বন্ধু চিনবে। গোলাম দস্তগীর গাজী একজন পরিশ্রমী মানুষ। ইলেকশন আসলে তোমরা একটা মজার জিনিস দেখবে , অনেক ধরণের রটনা হয়। ফেসবুক ইউনিভারসিটি আছে একটা, বিভিন্ন গল্প ছড়াচ্ছে। খেয়াল করে দেখো এই যে ইলেকশন আসবে ,অনেকে মরিচিকার পেছনে দৌড়ায়। এই টাইমে যদি লাইগা যায় লটারী। বিভিন্ন ধরণের লোক আসবে । কখনই তাদের কথা শুনবেন না। হাওয়াই মিঠাই কোনদিন পেট ভরাবে না, এই কথাটা সবাই মনে রাখবেন। যদি কাজে বাঁধা আসে মনে করবে সেই কাজটা সঠিক। ভালো কাজ করতে গেলে বাঁধা আসবেই। কিছুদিন পর রূপগঞ্জ হয়ে যাবে ঢাকা। আর ঢাকা হবে পুরান ঢাকা। আমার একটা স্বপ্ন রূপগঞ্জে একটা আন্তর্জাতিক মানের বিশ^বিদ্যালয় করার। রূপগঞ্জের প্রকৃত বন্ধু গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক সাহেব, এই জিনিসটা সবাই মাথায় রাখবেন। গত ১৪ বছর যাবত এই বন্ধু তোমাদের কাছে পরীক্ষা দিয়েছে। তিনি কোন দুর্নীতি করেননি। তিনি রূপগঞ্জে বহু উন্নয়ন করেছেন। আমরা দুই ভাই কারও সাথে বেয়াদবি করি নাই। ভালো মানুষের পাশে যারা থাকে তারাই হচ্ছে ভালো ছাত্র। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় গাজী সাহেব মুড়াপাড়া কলেজ এবং পাইলট হাই স্কুল সরকারী করেছে। প্রত্যেকটা স্কুলে নতুন ভবন দিয়েছে। আগামী নির্বাচনে সবাই নৌকায় ভোট দেবেন। ঢাকা বিশ^বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের প্রফেসর মুজাফফর আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে এই অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া, ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক শিক্ষক ডক্টর মোহাম্মদ আব্দুল আজিজ, ঢাকা বিশ^বিদ্যালয়ের বর্তমান শিক্ষক ডক্টর মজিবুর রহমান, ডক্টর হুমায়ুন কবীর ,রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল, কাউন্সিলর রফিকুল ইসলাম মনির। এসময় উপস্থিত ছিলেন দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মো: মুন্না খাঁন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওমর ফারুক মিয়া, ঢাকা বিশ^বিদ্যালয় স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব রূপগঞ্জ এর প্রতিষ্ঠাকালীন আহবায়ক আনিছুর রহমান, ঢাকা বিশ^বিদ্যালয় স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব রূপগঞ্জ এর সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক সায়েক্স শাহরিয়ার নিরবসহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ