আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আল্লাহ ছাড়া পৃথিবীর কোন শক্তি শেখ হাসিনাকে নামাতে পারবে না’

টি.আই.আরিফ:
রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বঙ্গবন্ধুর খুনিচক্র এখন জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতা থেকে নামানোর ষড়যন্ত্র করছে। আমি সেই ষড়যন্ত্রকারীদেরকে বলছি একমাত্র আল্লাহ্ ছাড়া পৃথিবীর কোনশক্তি শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাতে পারবে না। বাংলার জনগণ শেখ হাসিনার সাথে আছে। আমরা রাজপথ ছেড়ে যায়নি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে।

গতকাল তারাব পৌরসভার ৯ টি ওয়ার্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রূপসীতে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিলো তাঁরা উন্নয়ন করেনি। বিএনপি নেতারা দেশের অর্থ লুটপাট করে গেছে। জনগণ বিএনপি নেতাদের সেই দুর্নীতি ও অপকর্ম ভুলে যায়নি। আগামী নির্বাচনে আপনারা কোন লুটপাটকারীকে ভোট দেবেন না। সবাই উন্নয়ন দেখে ভোট দেবেন। জননেত্রী শেখ হাসিনা আপনাদের পরীক্ষিত বন্ধু। তিনি ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। বঙ্গবন্ধুর রক্ত বৃথা যাবে না।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন তারাব পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আক্তার হোসেন মোল্লা, দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মো: আব্দুল্লাহ্ খান মুন্না, তারাব পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন পান্নু।
এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, ফিরোজ ভুঁইয়া, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ খান, তারাব পৌর আওয়ামীলীগের ত্রাণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম পনির খাঁন, রূপসী বাগবাড়ি মসজিদের সভাপতি আবুল হাসনাত ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজিল আহমেদ রিয়াজসহ অনেকে।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন নেতাকর্মীরা।

স্পন্সরেড আর্টিকেলঃ