আজ মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘আমার দরজা সবার জন্য খোলা’

নবকুমার:

এমপিদেরকে এলাকায় গণসংযোগ করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলনেত্রীর নির্দেশ মতে এলাকায় কাজ করে যাচ্ছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপি। তিনি ভোট কেন্দ্র পরিচালনা কমিটি গঠন করছেন । গত ২৪ ফেব্রুয়ারি তিনি দাউদপুরে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন এবং দলীয় নেতাদেরকে ভোট কেন্দ্র কমিটি গঠন করার নির্দেশ দেন। সুত্রের খবর আগামী নির্বাচনে রূপগঞ্জ আসনে তিনি নৌকার প্রার্থী। এর আগে তিনি একই আসন থেকে হ্যাট্টিক বিজয় অর্জন করেন।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, আমি রূপগঞ্জ ছেড়ে কোথাও যায়নি। আমাদের সাথে যারা নমিনেশনের জন্য ফাইট করছে আজ না হয় কাল ঠিক হয়ে যাবে। বিএনপির বিরুদ্ধে আমাদের লড়তে হবে। বিএনপি আমাদের শত্রু।

দাউদপুরবাসীর উদ্দেশে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, গরীব ,বড়লোক কিচ্ছু বুঝিনা আপনাদের সবার জন্য আমার বাসা খোলা আছে। সবাই যাবেন আমার বাসায়। বুধবার থেকে ৪ দিন আমি রূপসীর বাসায় থাকি। আপনাদের সবার জন্য আমার রূপসীর বাসার দরজা খোলা আছে, এছাড়া আমার ঢাকার বাসায়ও আপনাদের জন্য আমার দরজা খোলা আছে। আপনারা যারা ভোট দিয়ে আমাকে এমপি নির্বাচিত করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমি আপনাদের সঙ্গে আছি। যতদিন আমি বেচে থাকবো ততদিন আমি আপনাদের কাজ করে যাবো। আপনাদের কি লাগবে আমাকে জানাবেন। আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দেবেন। এই নৌকা শেখ হাসিনার মার্কা। আমি যা কিছু করি আমাদের নেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করি। তিনি রূপগঞ্জে এ যাবতকালের সেরা উন্নয়ন করেছেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, জনগণকে ভালোবাসতে হবে। জনগণের কাছে যেতে হবে। কার কি সমস্যা আছে জানতে হবে। আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ এলাকায় আমাদের গুরুজন যারা আছেন সবাইকে নিয়ে কেন্দ্র কমিটি করতে হবে। আমাদের বাড়িতে বসে থাকা যাবে না। যারা পাটি করে না তাদেরকেও ভোট কেন্দ্র কমিটিতে রাখতে হবে। তাহলে আমাদেরকে কেউ হারাতে পারবে না।

স্পন্সরেড আর্টিকেলঃ