আজ শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

`আমাদের নেত্রী কথা রেখেছেন’

নবকুমার:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের জনগণ এখন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সুফল ভোগ করছে।
বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ২০০৮ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুড়াপাড়া কলেজ মাঠে এসেছিলেন। আমাদের নেত্রী ওয়াদা দিয়েছিলেন ক্ষমতায় গেলে মুড়াপাড়া কলেজ এবং পাইলট হাইস্কুল সরকারীকরণ করবেন। নেত্রী কথা রেখেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুড়াপাড়া কলেজ এবং পাইলট হাইস্কুল সরকারীকরণ করে দিয়েছেন। অতীতে অনেকে ক্ষমতায় ছিলো তারা কেউ কথা রাখেনি। বঙ্গবন্ধুর কন্যা বাপের বেটি। তিনি শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী। রূপগঞ্জে উন্নয়ন করে তিনি দেখিয়ে দিয়েছেন। আমরা সর্বক্ষেত্রে উন্নয়ন পেয়েছি। রূপগঞ্জের প্রত্যেকটা শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন ভবন দিয়েছি। যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করেছি। রূপগঞ্জবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন।
বৃহস্পতিবার (৯ মার্চ) বিকালে সরকারী মুড়াপাড়া কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, বিরোধী দল ক্ষমতায় যাওয়ার জন্য অনেক কথা বলবে। কেউ বিরোধী দলের কথা বিশ^াস করবেন না। সবাই উন্নয়ন দেখে ভোট দেবেন। নৌকায় ভোট দিলে আরও বেশি উন্নয়ন পাবেন।

বস্ত্র ও পাটমন্ত্রী আরও বলেন, মেয়েরা পিছিয়ে থাকবে না। মেয়েরা খেলাধুলায় এগিয়ে যাচ্ছে। তারা বিভিন্ন শিরোপা অর্জন করছে।

সরকারী মুড়াপাড়া কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমএ মোমেন, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলীমুদ্দিন মিয়া, উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান মনির হোসেন, ইউপি সদস্য রেহেনা আক্তার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাসুম, মুড়াপাড়া সরকারী কলেজ ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, জিএস সাদিকুল ইসলাম সজিব, এজিএস আশিকুর রহমান আশিকসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ