আজ বৃহস্পতিবার, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘আমাদের নেতাকর্মীরা ভোর হতে মাঠে থাকবে’

নবকুমার:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বিরোধী দল আমাদের উন্নয়ন ঠেকানোর জন্য ষড়যন্ত্র করছে। তাদের কথা কেউ বিশ^াস করবেন না। বিএনপি যখন ক্ষমতায় ছিলো তারা উন্নয়ন করেনি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সবক্ষেত্রে উন্নয়ন করেছি। সেই উন্নয়নের সুফল এখন জনগণ ভোগ করছে। আগামী নির্বাচনে সবাই উন্নয়ন দেখে নৌকায় ভোট দেবেন। নৌকা জিতলে উন্নয়ন থাকবে।

তিনি বলেন, বিরোধী দলকে নাশকতা করতে দেওয়া হবে না। তারা ভোর বেলায় মিটিং করে উধাও হয়ে যায়। আমাদের নেতাকর্মীরা এখন ভোর হতে সারাদিন মাঠে থাকবে।

গত ২ মার্চ দাউদপুর পুটিনা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী এসব কথা বলেন।
দাউদপুরবাসীর উদ্দেশে গোলাম দস্তগীর গাজী বলেন, আপনাদের কি লাগবে আমাকে জানাবেন। গরীব ,বড়লোক কিচ্ছু বুঝিনা আপনাদের সবার জন্য আমার দরজা খোলা আছে। যতদিন আমি বেচে থাকবো ততদিন আমি আপনাদের কাজ করে যাবো। কোন উন্নয়ন বাদ থাকবে না। রূপগঞ্জের প্রত্যকটা শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন দিয়েছি।
একইদিনে বেলদী দারুল হাদীস ফাজিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগদান করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। পৃথক এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ,যুবলীগের কেন্দ্রীয় কমিটির জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহিন মালুম, দাউদপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি রফিক প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ