আজ সোমবার, ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আপনাদের নিরাপত্তা বিধানের জন্য সচেষ্ট থাকি: আজাদ

সংবাদচর্চা রিপোর্ট:

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে সনাতন সম্প্রদায়দের সঙ্গে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল জেলা বিএনপির আয়োজনে টাঙ্গাইল প্রেস ক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীনের সভাপতিত্বে বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ।

মতবিনিময়কালে নজরুল ইসলাম আজাদ বলেন, আপনারা দেখেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান হিন্দু সম্প্রদায়কে নিয়ে কিভাবে ভাবছেন। তিনি আসন্ন দুর্গাপূজা উপলক্ষে খুবই সিরিয়াস। প্রত্যেকটি নেতাকর্মীকে খুবই সতর্কতার সঙ্গে কাজ করতে বলেছেন। আমরা ঢাকা বিভাগ থেকে শুরু করে সারা দেশে সাংগঠনিক টিমগুলো কাজ করে যাচ্ছি। আপনাদের কিভাবে নিরাপত্তা দেওয়া যায় সেজন্য বলেছেন। আমাদের যে কোনো ত্যাগ শিকার করে হলেও আপনাদের পাশে থেকে সম্পূর্ণ নিরাপত্তা বিধানের জন্য সচেষ্ট থাকি। পূজা উদযাপনে সর্বাত্মকভাবে সহযোগিতার জন্য তারেক রহমান নির্দেশ দিয়েছেন। আপনাদের পূজা সুন্দরভাবে উদযাপনের জন্য যা করণীয় তিনি সে বিষয়ে নেতাকর্মীদের বলেছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো,  শ্রী শ্রী ছোট কালিবাড়ীর সুভাস সরকার, বাংলাদেশ জাতীয় হিন্দু পূজা উদযাপন পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গুন ঝন্টু, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের জেলা শাখার সভাপতি বিপ্লব ও জীবন কৃষ্ণ চৌধুরী প্রমুখ।