আজ বৃহস্পতিবার, ৯ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

ভোট করব কিনা জানি না: শামীম ওসমান

সংবাদচর্চা রিপোর্ট

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, আমি আপনাদের কাছে একটা সুযোগ চাই। দলবাজি, মারামারি ছেড়ে দিয়ে তরুণ সমাজ মিলে সুন্দর কাশিপুর গড়ে তুলি। আমাকে একটু কাজে লাগান। আপনারা আমাকে হুকুম দেন, নির্দেশ দেন। ভোট দিয়েন না। আগামীবার ভোট করব কিনা জানি না। ততদিন বাঁচব কিনা তাও জানি না। সব কাজ করতে পারব কিনা জানি না। প্রয়োজনীয় পুল, কালভার্ট, স্কুল, কলেজ এগুলো হচ্ছে কিন্তু এসবের চেয়েও প্রয়োজনীয় মানুষ শান্তিতে থাকতে চায়। তবে আপনারা আমরা যদি একত্রে থাকি, কাশিপুরকে একটি শান্তির ও আদর্শ ইউনিয়ন করা যায়। আমাকে হুকুম দিবেন, আমি কাজ করব।
গতকাল বৃহস্পতিবার বিকালে ফতুল্লার কাশিপুর ইউনিয়ন এর সর্বজনিন মিলন উৎসবে প্রধান অতিথির বক্তব্যে কাশিপুরবাসীর উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর ভরসা করে আমরা রাজনীতি করি। ওনার কাছে যা চাই তা পাই। আমার মনে হয়, এখন পর্যন্ত নারায়ণগঞ্জে ১৫-২০ হাজার কোটি টাকার কাজ আমি এনেছি। লিংক রোড, ডিএনডিসহ একাধিক প্রকল্পের কাজ হচ্ছে। ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কও একশ ফিট চওড়া হবে। ক্রেস্ট চাই না, আপনাদের দোয়া চাই।

সাংসদ শামীম ওসমান বলেন, আমার সাথে ছবি অনেকে তুলে। আমার সামনে সকলেই ভালো থাকে। তারা আমার অগোচরে কোন খারাপ কাজ করলে, দেখা যাবে আমার সব শেষ। আমি কোন অন্যায়কে প্রশ্রয় দেই না। আমি শক্তির পূজারীর রাজনীতি করি না। আমি সবসময় এমন ছিলাম তা নয়। তবে এখন মনে করি ধৈর্য্য অনেক বড় জিনিস। মাফ করা অনেক বড় বিষয়। আমাকে অনেকে গালাগালি করে। আমার গায়ে লাগে না। তার গুনাহ বাড়ে। আমার পাপ কমে।
এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা আবুল কালাম আজাদ বিশ্বাস, কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল, বক্তাবলী ইউনিয়ন চেয়ারম্যান শওকত হোসেন, ফতুল্লা ইউনিয়ন চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমন রেজা, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ