আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আকরামে ভারী তৈমূর

নিজস্ব প্রতিবেদক:

এগারোতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আইভীর এজেন্ট ছিলেন এস এম আকরাম। বাইশের ভোটে তিনি জেলা বিএনপির আহবায়ক এড.তৈমূর আলম খন্দকারের পক্ষে মাঠে নেমেছেন। তার সমর্থনে ভারী স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর শিবির।

তিনি তৈমূরকে সমর্থন দেওয়ায় কিছুটা চ্যালেঞ্জের মুখে বর্তমান মেয়র আইভী। এসএম আকরাম ১৯৯৬ থেকে ২০০১ সাল পর্যন্ত নারায়ণগঞ্জ -৫ (সদর -বন্দর) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য ছিলেন। তিনি জেলা আওয়ামী লীগের আহবায়ক ছিলেন। ২০১১ সালের ৩০ অক্টোবর অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ থেকে শামীম ওসমানকে সমর্থন দেওয়ার বিরোধিতা করেছিলেন তিনি। এরপর ওসমানদের সঙ্গে রাজনীতি করা যায় না এমন কথা বলে দলের পদ ছেড়ে দেন আকরাম।

গেল সংসদ নির্বাচনে তিনি নারায়ণগঞ্জ -৫ (সদর-বন্দর) আসনে নাগরিক ঐক্যের প্রার্থী হন। ধানের শীষ প্রতীক নিয়ে তিনি সেলিম ওসমানের কাছে পরাজিত হন।
সেই নির্বাচনে মহাজোটের প্রার্থী সেলিন ওসমানকে সমর্থন করেছিলেন মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী ও তার সমর্থকরা। তখন থেকে বিএনপি নেতাদের সাথে এসএম আকরামের যোগাযোগ বাড়তে থাকে। যার ফলে এবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে শুরু থেকেই তিনি তৈমূর আলম খন্দকারের পাশে রয়েছেন। দলীয় সুত্রের খবর তার সমর্থনে তৈমূর আলম খন্দকারের আত্মবিশ^াস বাড়ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ