আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘আইভী মাঠের ব্যবস্থা করে দিয়েছে’

সংবাদচর্চা রিপোর্ট:

বঙ্গসাথী ক্লাবের ৩২ বছর পূর্তি উপলক্ষে শেখ ফজলুল হক মনি স্মৃতি অনুর্ধ ১৬ মাস্টার্স ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গত ৪ নভেম্বর বিকেলে শহরে দেওভোগ নাগবাড়ি এলাকায় ডিএসএস ক্লাব মাঠে টুর্নামেন্টের খেলা উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)। এসময় মেয়র আইভীর প্রশংসা করে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, ‘আইভী আপা এখানে একটি মাঠের ব্যবস্থা করে দিয়েছেন। আবাসিক এলাকায় বিল্ডিং হয়ে যাচ্ছে। মাঠ আর মাঠ থাকে না। মাঠ নষ্ট করে দেয় । আমি এলাকাবাসি ও মেয়রকে ধন্যবাদ জানাই। এলাকাবাসি মাঠ ধরে রেখেছে আর মেয়র এ মাঠকে আরও সুন্দর করেছেন। যার ফলে আজ আমরা খেলার উদ্বোধন করতে পেরেছি এবং জনগণ খেলা উপভোগ করছে। খেলার জাগরণ ঘটেছে এবং থাকবে ইনশাল্লাহ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বঙ্গসাথী ক্লাবের প্রধান উপদেষ্টা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়ৎ আইভী, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি, আব্দুল হাই, জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহামদ আলী রেজা উজ্জল, গোলাম সারোয়ার শুভ, সিনিয়র সহ সভাপতি আব্দুর রব রনি, সহ সভাপতি কামরুল হুদা বাবু, সহ সভাপতি ফয়জুল ইসলাম রুবেল সহ বঙ্গসাথী ক্লাবের কর্মকর্তা ও সকল সদস্যরা।
এ টুর্নামেন্টে নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহি ফুটবল ক্লাব অংশ নিচ্ছে। আজ উদ্বোধনী খেলায় সিরাজদৌলা ফুটবল একাডেমীকে ১/০ গোলে পরাজিত করে বন্ধন ফুটবল কোচিং জয় লাভ করে।

নারায়ণগঞ্জের ১৬ টি ঐতিহ্যবাহী ফুটবল ক্লাবের অংশগ্রহণে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। অংশ নেওয়া ক্লাবগুলো হলো সিরাজদ্দৌলা ক্লাব, বঙ্গবীর সংসদ, ডিএসএস ক্লাব, বিদ্যা নিকেতন, মোমেন মুন্না স্মৃতি সংসদ, ইসলামবাগ, বন্ধন ফুটবল কোচিং, নারায়ণগঞ্জ হাই স্কুল, কাশীপুর ফুটবল কোচিং, রেইনবো, শাপলা ক্রীড়া সংসদ, নারায়ণগঞ্জ ফুটবল কোচিং একাডেমী, মদনগঞ্জ, গোগনগর ফুটবল একাডেমী, ব্রাদার্স ইউনিয়ন, গাবতলী ফুটবল কোচিং সেন্টার।

স্পন্সরেড আর্টিকেলঃ