আজ মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আইভীর ব্যানার, এসপির হুশিয়ারি

স্টাফ রিপোর্টার

আদালতপাড়ায় সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর ছবি সংবলিত একটি ডিজিটাল ব্যানার অপসারণের অভিযোগ উঠেছে। এমন কান্ড নিয়ে ক্ষোভ দেখা দিয়েছে আইনজীবী সমিতির আওয়ামীপন্থি নেতাকর্মীদের মাঝে। ইতিমধ্যে বিষয়টি নিয়ে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। নির্ধারিত সময়ের মধ্যে ব্যানারটি প্রতিস্থাপিত না করলে সিসি টিভি ফুটেজ দেখে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে জেলা পুলিশের এই শীর্ষ কর্তা জানিয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস উপলক্ষে সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর শ্রদ্ধাঞ্জলী সংবলিত একটি ডিজিটাল ব্যানার সাটানো হয় নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির প্রধান ফটকে। কিছু সময় ব্যানারটি সেখানে দেখা গেলেও হুট করে উধাও হয়ে যায় সেটি। পরে বিষয়টি টের পেয়ে বারের কয়েকজন সিনিয়র আইনজীবী মঙ্গলবার জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে মৌখিকভাবে অবহিত করেন এবং অবিলম্বে এর সুরাহা দাবি করে ব্যানারটি প্রতিস্থাপনের দাবি জানান।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু সংবাদচর্চাকে জানান, আন্তর্জঅতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা আইনজীবী সমিতির সদস্যগণের সৌজন্যে ভাষা শহীদদের প্রতি নারায়ণগঞ্জের গণমানুষের নেত্রী মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধাঞ্জলীর একটি ব্যানার টাঙ্গানো হয় বারের মূল ফটকে। কিন্তু অন্যতের ব্যানারও থাকলেও শুধু ওই ব্যানারটিই অপরাসারণ করেছে। তিনি অপসারণকারীদে হাইব্রিড কাউয়া উল্লেখ করে বলেন, একটি বিশেষ মহলকে খুশি করতেই এমন কান্ড করেছে হাইব্রিড কাউয়ারা। এরা আসলে রাজনীতিবিদ নয়।

স্পন্সরেড আর্টিকেলঃ