১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৭:৫২

‘আইভীর জন্য শহরে শান্তি ফিরছে’

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডাঃ সেলিনা হায়াত আইভীকে সমর্থন ও শুভেচ্ছা জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী। বুধবার (৮ ডিসেম্বর) বিকালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ সমর্থন জানান।

সভায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সহধর্মিণী হাছিনা গাজী বলেন, আমি (হাছিনা গাজী) উনাকে ফলো করি। মেয়র আইভীর জন্য নারায়ণগঞ্জ শহরে শান্তি-শৃঙ্খলা ফিরে এসেছে । তিনি অন্যায়ের প্রতিবাদ করেন, তার জন্য সন্ত্রাসী কর্মকান্ড কমেছে। তিনি নারায়ণগঞ্জের পরিচ্ছন্ন রাজনীতিবিদ । বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা তার উপর আস্থা রেখে তাকে এবারও নৌকা দিয়ে আমাদের মাঝে পাঠিয়েছেন। আমরা নৌকা প্রতীকে ভোট দিয়ে আইভী আপাকে বিপুল ভোটে জয়যুক্ত করবো।

তিনি বলেন, আইভী আপা নারী সমাজের অহংকার। তিনি নারায়ণগঞ্জের গর্ব। এই শহরে তিনি ব্যাপক উন্নয়ন করেছেন। সারাদেশে তার সুনাম ছড়িয়ে পড়ছে । আমরা মহিলা লীগ, যুবমহিলা লীগ নেতাকর্মীরা তার সাথে আছি।
হাছিনা গাজী আরও বলেন, আইভী আপা অনেক অত্যাচার,অবিচার সহ্য করেছে। নির্বাচনকে ঘিরে একটি চক্র বিশৃঙ্খল করার চেষ্টা করছে। তারা নৌকার বিজয় ঠেকাতে পারবে না।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-২ ( আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, সিটি মেয়র ও আওয়ামী লীগ প্রার্থী ডাঃ সেলিনা হায়াত আইভী। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য এড. আনিছুর রহমান দীপু, সাবেক সংসদ সদস্য হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির, যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, আবু সুফিয়ান, শিক্ষা বিষয়ক সম্পাদক সৈয়দা ফেরদৌসী আলম নীলাসহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ