আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

অর্থ উপ-কমিটিতে মন্ত্রী গাজী

নবকুমার:

বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন (২০২২) উপলক্ষে গঠিত অর্থ উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক,এমপি। অর্থ উপ-কমিটির আহবায়ক কাজী জাফর উল্লাহ , সদস্য সচিব এইচ.এন আশিকুর রহমান .এমপি।

গত ৩০ অক্টোবর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এই কমিটি চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বৈঠকে সভাপতিত্ব করেন। অর্থ উপ-কমিটির অন্য সদস্যদের মধ্যে রয়েছে আমির হোসেন আমু এমপি,তোফায়েল আহমেদ এমপি, সালমান এফ রহমান, কাজী আকরাম উদ্দিন, মোশারফ হোসেন এমপি, ফারুক খান এমপি, বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি, অর্থমন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন, সিটি মেয়র আতিকুর রহমান, ফজলে নূর তাপস, এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম, শিল্পমন্ত্রী নুরুল মজিদ হুমায়ুন।
এদিকে দলকে ক্ষমতায় রাখার জন্য মাঠে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। তিনি সংগঠনকে শক্তিশালী করে গড়ে তুলছেন। জেলা আওয়ামী লীগেও তার প্রভাব রয়েছে। কেন্দ্রীয় কমিটিতে নারায়ণগঞ্জের নেতাদের অবস্থান নড়বড়ে। এবার দলটির জাতীয় সম্মেলনে ঘিরে নারায়ণগঞ্জের নেতাদের স্বপ্ন অনেক। বেশ কয়েকজন নেতাকে নিয়ে আলোচনা চলছে। শেষ পর্যন্ত কি হয় সেটা এখন দেখার অপেক্ষা। তবে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক একজন বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা। বিএনপির নৈরাজ্য প্রতিহত করার জন্য তিনি মাঠে রয়েছেন। দলীয় নেতাদের সাথে আগামী ২৪ নভেম্বর মুড়াপাড়ায় পার্টি অফিসে মিটিং করবেন তিনি।

স্পন্সরেড আর্টিকেলঃ