২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:২২

অপহরণের ৮ মাস পর রূপগঞ্জের নিপাকে উদ্ধার

সংবাদচর্চা রিপোর্ট:

অপহরণের ৮ মাস পর ভিকটিম নিপা আক্তার (২০) কে উদ্ধার করেছে পিবিআই নারায়নগঞ্জ। গত ১০ আগস্ট সকাল ১১ টার দিকে গাজীপুর মহানগরীর টঙ্গী থানার ২৭ নং রোড সংলগ্ন একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়।

সে রূপগঞ্জের মুগরাফুল এলাকার শাহাব উদ্দিন শিকদারের মেয়ে। গত ২০২০ সালের ১৩ ডিসেম্বর আলামিন তাকে অপহরণ করে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নারায়নগঞ্জে কোর্ট পিটিশন মামলা নং-৩৯ (০৪/০৫/২০২১)।

আদালত মামলাটির তদন্তভার পিবিআই নারায়নগঞ্জ জেলাকে প্রদান করলে, পিবিআই নারায়নগঞ্জ জেলার পুলিশ সুপার মনিরুল ইসলাম মামলাটির ভিকটিম উদ্ধারের বিষয়টিকে অধিক গুরুত্ব দিয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা হিসেবে পুলিশ পরিদর্শক নিরস্ত্র সাইফুল আলম কে মনোনীত করেন । তিনি মামলার তদন্তভার গ্রহণের পর ভিকটিম নিপা আক্তার(২৫)কে উদ্ধারের লক্ষ্যে পিবিআই এর একটি চৌকস টিম নারায়নগঞ্জ জেলা সহ গাজীপুর মহানগরীর বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন। পরে মামলার নিয়োজিত গুপ্তচর ও আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে সংবাদ পাওয়া যায় যে ভিকটিম গাজীপুর মহানগরীর টঙ্গী থানার ২৭ নং রোড সংলগ্ন একটি বাসায় অবস্থান করছে।

ভিকটিম আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ২২ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান শেষে ভিকটিমকে আদালতের নির্দেশে নিজ জিম্মায় প্রদান করা হয়েছে।
বুধবার ( ১১ আগস্ট) নারায়ণগঞ্জ জেলা পিবিআই এসব তথ্য নিশ্চিত করেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ