আজ মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অধম শিক্ষক কারাগারে

নিজস্ব প্রতিনধি :

ফতুল্লায় দশম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে কোচিং সেন্টারের শিক্ষক জুয়েল ওরফে জুয়েল স্যার (৫০) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় তাকে ফতুল্লা থানার নতুন কোর্ট এলাকা থেকে গ্রেপ্তার করে। এ সময় উদ্ধার করা হয় অপহৃত স্কুল ছাত্রী (১৫) কে। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এদিকে অপকর্মের খবর পেয়ে জুয়েলের তিন বউ গতকাল থানায় উপস্থিত হন।

গ্রেপ্তারকৃত জুয়েল ওরফে জুয়েল গাইবান্ধা জেলার হাট লক্ষিপুর থানার গোবিন্দপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে ও ফতুল্লা মডেল থানার মাসদাইর তালা ফ্যাক্টরী মোড়স্থ ডা. আলতাফ ভিলার ছয় তলার ভাড়াটিয়া।
তিনি নিজেকে মাসদাইর গর্ভমেন্ট গার্লস স্কুল সংলগ্ন উইনডোর কোচিং সেন্টারের কর্ণধার পরিচয় দিয়ে নিজের নাম ফিরোজ শাহ জুয়েল বলে জানান । একই সাথে জুয়েল কোচিং বললেই সকলেই চিনেন বলে জানান।

ছাত্রীটির মা জানায়, তার মেয়ে দশম শ্রেনীর ছাত্রী। গ্রেপ্তারকৃত জুয়েল স্যারের কোচিংয়ে তার মেয়ে কোচিং করতো। সময়-অসময়ে জুয়েল তার মেয়েকে পড়ার কথা বলে কোচিং সেন্টারে নিয়ে আসতো। এক পর্যায়ে তার মেয়েকে কৌশলে ডেকে এনে ফুসলিয়ে অজ্ঞাত স্থানে অপহরণ করে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, সোমবার স্কুল ছাত্রীটিকে কৌশলে বাসা থেকে কোচিং সেন্টারের শিক্ষক অপহরন করে নিয়ে যায়।

স্পন্সরেড আর্টিকেলঃ