যমুনা ব্যাংক ফাউন্ডেশন রোহিঙ্গাদের মাঝে খাদ্য সামগ্রী ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ কক্সবাজারের উখিয়া উপজেলায় যমুনা ব্যাংক ফাউন্ডেশন উদ্দ্যোগে কয়েক হাজার রোহিঙ্গাদের মধ্যে খাদ্য সামগ্রী ও বিশুদ্ধ পানি ত্রাণ হিসেবে বিরতণ করেছেন। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ২ হাজার ৫০০ বস্তা চাউল, ডাল, লবন, তেল, মুড়ি, আলু, পেঁয়াজ ও বিশুদ্ধ পানি। ফাউন্ডেশনের উদ্দ্যোগে ও অর্থায়নে গত রোববার উখিয়া উপজেলা বালুখালী দাখিল মাদ্রাসা ও এতিমখানা মাঠে ৫০ লাখ টাকার এ ত্রাণ বিতরণ করেন।

এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যমুনা ব্যাংক লিমিটেডের পরিচালক এবং বিদ্যুৎ জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম ও যমুনা ব্যাংক লিমিটেডের পরিচালক এবং নারায়ণগঞ্জ-১, রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বরি প্রতীক)।

এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,যমুনা ব্যাংকের চেয়ারম্যান ইসমাইল হোসেন সিরাজী, রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এ কে এম মুশারফ হুসাইন, ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ, যমুনা ব্যাংক লিমিটেডের পরিচালক ও সিইও শরিফুল আলম, মির্জা ইলিয়াস উদ্দিন আহমেদ।

নারায়ণগঞ্জ-১, রূপগঞ্জ আসনের সংসদ সদস্য । গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)  সংবাদচর্চাকে বলেন, অসহায় রোহিঙ্গাদের পাশে সাহায্য নিয়ে দাঁড়াতে পেরেছি সেটাই সুখ। আমি একাদিকবার এসে ত্রাণ বিতরণ করতে পেরেছি। আমি বিশ্বাস করি মানুষ মানুষের জন্য।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *