Home / Breaking News / মহাসড়কের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ ২২ জন গ্রেফতার

মহাসড়কের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ ২২ জন গ্রেফতার

সংবাদচর্চা ডেস্ক ঃ হাইওয়ে পুলিশের বিভিন্ন থানা বা ফাঁড়ি মহাসড়কের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ২৯,৫৪৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১৪ কেজি ২৮৭ গ্রাম গাঁজা, ৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ২২ জনকে গ্রেফতার করেছে।  এসময় মাদকদ্রব্য বহনের অভিযোগে ১টি পিকআপ ও ১টি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

হাইওয়ে পুলিশের অপারেশন ও স্পেশাল এ্যাফেয়ার্সের অতিঃ পুলিশ সুপার মোঃ আনিসুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৩ সেপ্টেম্বর, ২০১৭ মহাসড়কের বিভিন্ন স্থানে দিনভর অভিযান পরিচালনা করে এসব মাদকদ্রব্য উদ্ধার ও ব্যক্তিদের গ্রেফতার করা হয়।

এছাড়া হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়ন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ২৯,৫৪৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৮৪ বোতল ফেন্সিডিল, ৩ কেজি গাঁজা ও ১টি পিকআপ উদ্ধারসহ ১৫ জনকে গ্রেফতার করে।

হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়ন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ১১ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকার উদ্ধারসহ ৪ জনকে গ্রেফতার করে।

হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়ন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ২৩০ গ্রাম গাঁজা উদ্ধার করে এবং গাঁজা বহনে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করে।

হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়ন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৫৭ গ্রাম গাঁজাসহ একজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *