নিশো-মিথিলার ডিভোর্স ।

 

  •    বিনোদন ডেস্ক : বারান্দার গ্রিলে পা তুলে বসে আছেন নিশো আর তার পায়ের উপর বসে আছেন মিথিলা, আর নিশোকে কিছু একটা খাইয়ে দিচ্ছেন মিথিলা। এই ছবিটি দেখে অনেক দর্শকের মনেই উকি দিয়েছে নতুন সন্দেহ। অনেকেই ভেবেছেন তাদের মধ্যে তৈরি হয়েছে কোন নতুন রসায়ণ।
    আসছে ঈদ উপলক্ষ্যে নির্মাতা শিহাব শাহীন এবার তৈরি করলেন সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে নাটক ‘ডিভোর্স’। আর নাটকটি প্রচারিত হবে এবারের ঈদে। এই নাটকের মূল চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। আর তার বিপরীতে নায়ক হিসেবে আছেন আফরান নিশো। সম্প্রতি রাজধানীর উত্তরায় দুটি ভিন্ন শুটিং হাউসে নাটকটির শুটিং শেষ হয়েছে। এই নাটকেরই দৃশ্য এটি।
    মূলত মিডিয়াতে আফরান নিশো ও মিথিলার পথচলা বলা যায় একই সঙ্গে। যে কারণে দুজনের মধ্যে সম্পর্কটা বন্ধুত্বের। তাই দুই বন্ধু যখন কোনো নাটকে একসঙ্গে কাজ করেন, তখন শুটিংয়ের ফাঁকে ফাঁকে গল্প, আড্ডাও জমে উঠে বেশ। ‘ডিভোর্স’ নাটকের শুটিংয়েও তাই হয়েছিল বলে জানান মিথিলা।
    নির্মাতা সিহাব শাহীন বলেন, ‘সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়েই নির্মাণ করা হয়েছে নাটকটি। এটা কারও জীবনের কোনো ঘটনার সাথে মিলিয়ে নয়। আমাদের সবার মধ্যেই সমস্যা থাকে। সমস্যাগুলো নিজেরা বুঝে নিয়ে বোঝাপড়া করলেই ঠিক হয়ে যায়। আর যদি তা না করা যায় তাহলে দূরত্ব বাড়তেই থাকে। এটাই মূলত ‘ডিভোর্স’ নামের মূল উপজীব্য।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *