আজ সোমবার, ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ের নতুন ইউ এন ও ফারজানা রহমান

স্টাফ রিপোর্টার:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজকে বদলী করা হয়েছে। তার স্থলে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ফারজানা রহমানকে পদায়ন করা হয়েছে।

 

ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় হতে গত বৃহস্পতিবার বিকেলে সিনিয়র সহকারী কমিশনার সাগুফতা হকের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ৮ জন কর্মকর্তার বদলি বা পদায়নের আদেশ দেওয়া হয়।

 

নির্বাহী কর্মকর্তা ফারজানা রহমান এর আগে কক্সবাজার সদর উপজেলায় ইউএনও হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি নরসিংদীতে এবং তার স্বামী সাইফুল ইসলাম পেকুয়া উপজেলার ইউএনও হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

প্রজ্ঞাপনে উল্লেখ্য করা হয়, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নাজিম উদ্দিন, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ফারজানা রহমান,আড়াই হাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নাহিদুর রহমানকে পদায়ন করা হয়েছে।

এছারাও ঢাকার নবাবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে দিলরুবা ইসলাম এবং দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ইলোরা ইয়াসমিন এছারাও মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে  মোঃ মহিন উদ্দিন,শ্রীপুর গাজীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে সজীব আহমেদ ও ঢাকা সাভার উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসাবে মোঃ আবুবকর সরকারকে পদায়ন করা হয়েছে।