আজ বুধবার, ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবে নতুন কমিটি গঠন

 

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক কালের কন্ঠ ও নারায়ণগঞ্জ ক্রাইম নিউজের প্রধান সম্পাদক আসাদুজ্জামন নুর ও সাধারন সম্পাদক দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশন টেলিভিশনের সোনারগাঁও প্রতিনিধি মুহাম্মদ আল আমিন (এমএ)।

গতকাল শনিবার দুপুরে উপজেলা উদ্ধোবগঞ্জ সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবে সদস্যদের উপস্থিতে এক আলোচনা সভার মাধ্যমে এই নবগঠিত কমিটির গঠন করা হয়।

কমিটিতে অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন,সিনিয়ার সহ-সভাপতি এশিয়ান টিভি ও দৈনিক আমার সংবাদের সোনারগাঁও প্রতিনিধি পনির ভূইয়া, সহ-সভাপতি দৈনিক দিনকাল ও দেশ রুপান্তর জহিরুল ইসলাম মৃধা, সহ-সভাপতি অগ্রবানি প্রতিদিন কাজী সালাউদ্দিন,সহ-সভাপতি দৈনিক ঘোষনা কবি খালেকুজ্জামান ভূঁইয়া।

যুগ্ম সম্পাদক দৈনিক প্রতিদিনের সংবাদ ও যুগের চিন্তা আশরাফুল আলম, কোষাধ্যক্ষ দৈনিক দিন প্রতিদিন এস আই খোকন,সাংগঠনিক সম্পাদক দৈনিক নেওয়াজ আক্তার হোসেন,দপ্তর সম্পাদক আর টিভির সোনারগাঁও প্রতিনিধি মোশাররফ হোসেন, প্রচার সম্পাদক মাতৃজগত দেলোয়ার হোসেন, সাংবাদিক কল্যান সম্পাদক দৈনিক আমার বাংলা নিরোৎপল রায়।

নবগঠিত অন্য সদস্যরা হলেন, নির্বাহী সদস্য এশিয়ান টিভির ক্যামেরাম্যান শহিদুল ইসলাম সৈকত, বাংলাভিশন টিলিভিশনের ক্যামরাম্যান অপু বর্মন।

নবগঠিত কমিটির সভাপতি আসাদুজ্জাম নুর সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, নবীন ও প্রবীণ সাংবাদিকদের সাথে পরামর্শ করে আগামী দিনে প্রেসক্লাবের উন্নয়নে কাজ করে যাওয়ার ঘোষণা দেন তিনি।

সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও সাপ্তাহিক সোনারগাঁও পরিক্রমার সম্পাদক আরিফুর রহমান প্রেসক্লাবের সকল সদস্যদের উপস্থিতিতে নবগঠিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন। ১৪ সেপ্টাম্বর সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের ২০২৪-২৭ সালের জন্য সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়।