আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাভারে পাথালিয়া ইউনিয়ন যুবলীগ আহবায়ক গ্রেফতার ।

জাহাঙ্গীর হোসেন সাগর, সাভার: আশুলিয়ায় নির্বাচনী প্রচারণায় এক আওয়ামী লীগ নেতার মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সুমন মন্ডল পন্ডিতকে আটক করেছে পুলিশ ।

এর আগে শুক্রবার দুপুরে ঘোষবাগ এলাকায় সাভারের নির্বাচনী প্রচারণায় ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোশারফ হোসেন মুসার মাথা ফাটিয়ে দেয় থানা যুবলীগের আহ্বায়ক কবির সরকারের লোকজন ।

স্থানীয়রা ও পুলিশ জানায়, শুক্রবার দুপুরে আশুলিয়ার সরকার মার্কেট এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান সাংসদ ডা. এনামুর রহমান। এসময় তার সাথে আশুলিয়ার যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। দুপুর ১২টার দিকে সরকার মার্কেট এলাকায় আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির সরকারের লোকজনের সাথে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোশারফ হোসেন মুসার লোকজনের বাকবিতন্ডা হয়। পরে সেখান থেকে দুইটার দিকে প্রচারণা শেষে ঘোষবাগের উদ্দেশ্যে রওনা দেয় নেতাকর্মীরা। ঘোষবাগ এলাকায় পৌছে গাড়ি থেকে নামার সাথে সাথেই আগে থেকে উৎপেতে থাকা যুবলীগ নেতা কবির সরকারের লোকজন তার উপর হামলা চালায়। এসময় আওয়ামী লীগ নেতার মাথা ফাটিয়ে দেয় তারা। এ ঘটনায় আনোয়ার নামের আরো এক ব্যক্তি আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে উত্তরার একটি হাসপাতালে ভর্তি কর হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার (ওসি তদন্ত) জাবেদ মাসুদ বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ না পেলেও মৌখিক অভিযোগের ভিত্তিতে সুমন পন্ডিত নামের একজনকে আটক করা হয়েছে । এছাড়াও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান চলছে বলেও তিনি জানান।