আজ শুক্রবার, ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শকুনের চোখ ফাঁকি দিয়ে এমপি গাজীর ঘরে ফিরলেন আ.লীগ নেতা তারেক

শকুনের চোখ ফাঁকি দিয়ে

শকুনের চোখ ফাঁকি দিয়ে এমপি গাজীর ঘরে ফিরলেন আ.লীগ নেতা তারেকশকুনের চোখ ফাঁকি দিয়ে

সংবাদচর্চা ডেস্ক:

একাদশ জাতীয় সংসদ নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই নারায়নগঞ্জ ১আসনে আওয়ামীলীগের স্থানীয় সাংসদ গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে শুরু করছে উপজেলা আওয়ামীলীগ ।

গত কয়েক মাস আগে কিছু কুচক্রী মহল এবং অনুপ্রবেশ কারী হাইব্রিড নেতাদের দাপটে  রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তারেক ভূইয়া রাজনীতি থেকে কিছুটা ছিটকে পড়ে।কিন্তু স্থানীয় সাংসদের প্রচেষ্টায় শকুনের চোখ ফাঁকি দিয়ে
ওই কুচক্রী মহলকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে গতকাল তারেক ভূইয়া গোলাম দস্তগীর গাজীর নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা বিজয়ের লক্ষে ঐক্যবদ্ধ হয়েছেন। তারা দুজন পরষ্পর মিষ্টমুখ করেছেন।
দীর্ঘ দিন পর তারেক গোলাম দস্তগীর গাজীকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন।তারা একে অপরের খোজ খবর নেন।
পরে  গোলাম দস্তগীর গাজী ও তারেক ভূইয়া রূপগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে জনগণের কাছে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরার পাশাপাশি নৌকার পক্ষে গণসংযোগ করে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেছেন।
উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইঞ্জি: শেখ সাইফুল ইসলাম জানান,রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগে শকুনের চোখ পড়েছে।এই শকুনেরা আওয়ামীলীগকে ঠুকিয়ে ঠুকিয়ে খাচ্ছে।দলের কার্যক্রম নিষ্কিয় করার চেষ্টা করছে। বিএনপি জামায়াতের লোকদের অনুপ্রবেশ ঘটাচ্ছে।এই শকুনের চোখ ফাকি দিয়ে আমাদের সাংসদ গোলাম দস্তগীর গাজী আওয়ামীলীগের ঘরের সন্তানদের ঘরে ফিরিয়ে আনছেন,তার নেতৃত্বে আওয়ামীলীগ আরো সক্রিয় হয়ে উঠছে।
 ‍রূপগঞ্জে কিছু  হাইব্রিড আওয়ামীলীগ আছে যারা  অত্যাচার করে দলের ত্যাগী নেতা কর্মীদের দলের বাহিরে রাখার ষড়যন্ত্র করছে। এই শকুনেরা আমাদের এমপি সাহেবের উন্নয়ন চিত্র তুলে না ধরে বিএনপি জামায়াতের এজেন্ডা বাস্তবায়নের চেষ্টা করছে।
এ সময় গোলাম দস্তগীর গাজী বলেন,মুজিব আদর্শের সৈনিকেরা কখনো দলের বাইরে থাকতে পারে না। সবার জন্য আমার দরজা খোলা।এসময় তিনি তারেককে ধন্যবাদ জানান।
সরেজমিনে ঘুরে দেখা যায় যে রূপগঞ্জে এখন চায়ে দোকান থেকে শুরু করে বিভিন্ন স্থানে বইতে শুরু করছে নির্বাচনী হাওয়া।বিএনপির চেয়ে আওয়ামীলীগ স্থানীয় সাংসদের নেতৃত্বে শক্তিশালী ও  সু সুংগঠিত রয়েছে।
 

স্পন্সরেড আর্টিকেলঃ