আজ সোমবার, ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রোটারী ক্লাব অব ফতুল্লার তৃতীয় অভিষেক

ফতুল্লা প্রতিনিধি
নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তনে রোটারী ক্লাব অব ফতুল্লার তৃতীয় অভিষেক শুক্রবার সন্ধ্যাায় অনুষ্ঠিত হয়েছে। ক্লাব প্রেসিডেন্ট সালে মোঃ উজ্জল এর সভাপতিত্বে আর্তমানবতার সেবায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন প্রধান অতিথি হিসেবে ডিষ্ট্রিক গভর্নর এফ এইচ আরিফ।

রোটারী ক্লাব অব ফতুল্লা, নারায়ণগঞ্জ এর তৃতীয় অভিষেক অনুষ্ঠানটি অত্যান্ত জাকজমক পূর্ণভাবে মনোরম পরিবেশে পালিত হয়। চার্টার্ড প্রেসিডেন্ট কবির হোসেন পারভেজ পিএইচএফ এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন রোটারীয়ান আব্দুল কাদির। প্রেসিডেন্ট ইলেক্ট এম এ মোতালেব, আব্দুস সালাম বেপারী, শহিদুল আলম বাপ্পী ও ফাহমিদা আহমেদ রিকা জাতীয় সংগীতে নেতৃত্ব দেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিডিজি সেলিম রেজা, আইপিডিজি মোঃ আইউব। অনুষ্ঠানে ঢাকা ও নারায়ণগঞ্জ সহ বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্ট, গেষ্ট ও ক্লাবের রোটারীয়ান সহ তাদের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে দুইজন অসহায় দুঃস্থ মহিলাকে স্বাবলম্বি হওয়ার জন্য আত্মকর্মসংস্থানের লক্ষ্যে দুটি সেলাই মেশিন বিতরণ করা হয়। শুধু তাই নয় রোটারীয়ান ও অতিথিদের অভিষেক স্মারক ম্যাগাজিন, টি-শার্ট সহ বিভিন্ন উপহার সামগ্রী দেওয়া হয়।
ক্লাব প্রেসিডেন্ট সালেহ মোহাম্মদ উজ্জল বলেন, আমাদের সকলকে মানবিক গুণাবলী বিবেচনা করে সদ আচরণ করতে হবে এবং মানবতার সেবায় সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ