আজ মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মহানগর বিএনপির সদস্য সচিব টিপুকে হত্যা চেষ্টার ঘটনায় থানায় মামলা

 

বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুকে(৪৫)কে হত্যা চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। গত শনিবার (৭ সেপ্টম্বর) রাতে আহত বিএনপি নেতা টিপু বাদী হয়ে ৫৩ জনের নাম উল্লেখ্য করে  আরো ১০০/১৫০ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৪(৯)২৪।
রোববার (৮ সেপ্টম্বর) মামলার সত্যতা নিশ্চিত করেন বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক বলেন, মামলায় ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আবুল কাউসার আশা , মহানগর বিএনপির সাবেক সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, বিএনপির কর্মী সৌরভ , রাজিব , মোস্তাক আহমেদ, মোঃ পাভেল সরকার , জাকির হোসেন, মোঃ রাসেল আহম্মেদ. ওয়াসিম ওরফে বোমারু ওয়াসিম, আবদুল জলিল, মোঃ রুবেল, কামলেটঁ, মোঃ শাহ আলমসহ বিএনপি ও আওয়ামীলীগের ৫৩ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও প্রায় দেড়শ’ জনকে আসামী করা হয়।

উল্লেখ্য গত শুক্রবার (৬ সেপ্টম্বর) বন্দরের তিনগাঁও এলাকায় একটি সভায় যোগদান করতে যাওয়ার পথে নবীগঞ্জের কামালউদ্দিনের মোড় এলাকায় নিজ দলের অপর গ্রুপের নেতাকর্মীদের হাতে বেধরক মারধরের শিকার হন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু। তাকে রক্ষা করতে গিয়ে আহত হন স্বেচ্ছাসেবক দলের নেতা খায়রুল কবির মুন্না ও মাসুদ রানা। হামলার সময়কার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। মামলায় উল্লেখ করা হয়, গত শুক্রবার বন্দরের নবীগঞ্জ কামালউদ্দিনের মোড়ে আবুল কাউসার আশা ও আতাউর রহমান মুকুলের নেতৃত্বে বিবাদীরা দেশী বিদেশী অস্ত্র নিয়ে হামলা করে।