আজ বৃহস্পতিবার, ২৪শে শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই আগস্ট, ২০২৪ খ্রিস্টাব্দ

‘পাপ কখনও চাপা থাকে না’

 

স্টাফ রিপোর্টার : সাংসদ সেলিম ওসমান বলেছেন, অনেকে আল্লাহকে ভয় পেয়ে পর্দা করছে, ধর্ম পালন করছেন, আবার অনেক জালেম এটাকে পুঁজি করে টাকা পয়সা বানাচ্ছে। এখানে ৬০ থেকে ৮০ জন বাচ্চার দায়িত্ব নেওয়া যাবে। এরাই একদিন বিশ্বে নেতৃত্ব দিবেন। আমার বানানো একটি এতিমখানায় ইমাম সাহেব একজন বাচ্চার বাবা দুই বিয়ে করছেন তাই ওর বাবার থেকে মাসে ১৫০০ টাকা করে নিয়ে তাকে এতিমখানায় রেখেছেন। এমন ১৬টা বাচ্চা পাইছি।
তিনি বলেন, দুর্নীতি যেন না হয়। এতিমখানাটির ফার্নিচারের জন্য ৩৮ লাখ টাকা দিছেন। ব্যবসায়ীরা প্রতিশ্রুতি দিয়েছেন এটার জন্য সহযোগীতা করবেন। অভিভাবকদের প্রতি অনুরোধ আপনারা এতিমখানা মাসে অন্তত ১০০টাকা দান করেন দৈনিক ৩ টাকা অথবা সপ্তাহে ২৫ টাকা দান করেন দেখবেন কিভাবে এতিমখানাটি সুন্দর চলে। আপনাদেরও শান্তি লাগবে।
বৃহস্পতিবার ১১ জুলাই সকাল ১১টায় নবীগঞ্জ ঈদগাহ প্রাঙ্গনে সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যক্তিগত অর্থায়নে নব নির্মিত নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদরাসার এতিমখানার ৪ তলা ভবনের উদ্বোধন ও নাসিম ওসমান গোল্ড অ্যাওয়ার্ড ক্বিরাত প্রতিযোগীর পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এতিমখানা ভবনটি নির্মানে এমপি সেলিম ওসমান ব্যক্তিগত তহবিল থেকে ৪ কোটি টাকা অনুদান প্রদান করেছেন, যা তার কৃষিফার্মে উৎপাদিত গরু বিক্রি থেকে উপার্জিত।
সাংসদ সেলিম ওসমান বলেন, নবীগঞ্জ খেয়াঘাটের ইজারাদার প্রতি মাসে এই এতিমখানায় ১ লাখ টাকা করে দান করবেন জুলাই মাস থেকে। আর এলাকার লোকজনদের কাছে অনুরোধ ঘাটে গিয়ে কেউ বিশৃঙ্খলা করবেন না। যেসব বাচ্চার মা বাবা নেই তাদেরকে এখানে দিবেন, আমরা তাদেরকে সুশিক্ষা দিয়ে সুপুরুষ বানাবো। যারা এই প্রতিষ্ঠানগুলোর জন্য জমি দান করেছেন তারাই প্রকৃত সম্মানিত ব্যক্তি। ঈদগাহটির জন্য একটি টিনসেটের ছাউনি করে দিতে আপনারা আমাকে বাজেট দিবেন, সরকারী বা ব্যক্তিগতভাবে ব্যবসায়ীদের সহযোগীতা নিয়ে এটা করে দিবো। মহিলাদের জন্য নামাজের স্থান করবো।
তিনি আরও বলেন, পাপা আর দোয়া কখনো চাপা রাখা যায়না। পাপ করলে মৃত্যুর আগে হলেও তা প্রকাশ পাবে। নির্বাচন নিয়ে কেউ কারো পিছে লাগবেন না। আমি প্রথম দিন থেকে বলছি আমি গোলামী করতে আসছি। যতদিন বেঁচে আছি আমি যেন গোলামই থাকি এমপি যেন না হই। আমাকে দোয়া করবেন নিয়ত যেন ঠিক থাকে। নির্বাচন নিয়ে বিশৃঙ্খলা হচ্ছে, অনেকের মনে কষ্ট হচ্ছে এসব ভূলে যেতে হবে।
নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি ও ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ রশিদ, জেলা জাতীয় পার্টির সভাপতি সানা উল্লাহ সানু, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশা, বন্দর উপজেলায় নির্বাহী কর্মকর্তা মুহাঈন আল জিহান, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গোলাম মোস্তাফা, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ