আজ সোমবার, ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

টিপুর উপর হামলায় নিন্দা জানিয়ে দোষীদের গ্রেপ্তার চাইলেন গিয়াস উদ্দিন।

 

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য আবু আল ইউসুফ খান টিপুর উপর হামলা তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের আইনের আওতায় এনে শাস্তি দাবি করেছেন জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি মোহাম্মদ গিয়াস উদ্দিন।

শনিবার ৭ সেপ্টেম্বর সকাল শহরের হেলফ রিসোর্ট হাসপাতালে ভর্তি আহত টিপুকে দেখতে এসে সাংবাদিকদের কাছে এমন কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, এমন ধরনের ঘটনা কাম্য নয়। এই হামলা যারা সন্ত্রাসী তারা ছাড়া কেউ করতে পারেনা। এই হামলার বিরুদ্ধে শুধু আমরাই না বিবেকবান মানুষ সবাই এর নিন্দা জানাবে। হামলাকারীদের আইনের আওতায় এনে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানাবো।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, অ্যাডভোকেট জাকির হোসেন সহ ছাত্রদলের নেতাকর্মীরা।

উল্লেখ্য, শুক্রবার ৬ সেপ্টেম্বর বন্দরে দলীয় একটি সভায় যাওয়ার পথে নবীগঞ্জ কামাল উদ্দিন মোড়ে আবু আল ইউসুফ খান টিপুর উপর হামলা চালায় বিএনপির একটি অংশ। এ সময় তাকে রাস্তায় ফেলে পেটানো হয়। তার ঘাড়ে চাপাতি দিয়ে কুপ দেওয়া হয়েছে বলে বিএনপি নেতাদের দাবী। হামলায়  মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু ও যুবদল নেতা মুন্না রক্তাক্ত জখম সহ অন্তত ১০জন আহত হয়েছে। এ সময় তাদের উপর হামলা চালিয়ে প্রায় আধঘন্টার মত একটি ভবনের ভেতরে অবরুদ্ধ করে রাখে। পরিস্থিতি শান্ত হলে বিএনপির নেতাকর্মীরা আহতদের উদ্ধার করে খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। পরে সন্ধ্যায় তাকে রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হলে তাঁকে দেখতে হাসপাতালে ভীড় করেন দলীয় নেতাকর্মীরা।