আজ সোমবার, ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চলনবিলে নৌকাডুবিতে নিহত ৫ ,সাবেক এমপি পাঞ্জাব বিশ্বাসের শোক

চলনবিলে নৌকাডুবিতে নিহত ৫

চলনবিলে নৌকাডুবিতে নিহত ৫

নবকুমার :

পাবনার চাটমোহরে চলনবিলে নৌকা ডুবিতে ঈশ্বরদীর নিখোঁজ  ৫ জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের কর্মীরা।

গতকাল শনিবার ৩ জন আজ  রবিবার (২ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে চলনবিলের নিমাইচড়া খেয়াঘাট এলাকা থেকে বিল্লাল গণির মরদেহ এবং সকাল ৮টার দিকে হান্ডিয়াল দরাপপুর ব্রিজ এলাকা থেকে স্বপন বিশ্বাসের মরদেহ উদ্ধার করা হয়।

এরপর সকাল সাড়ে ৯টায় অভিযান সমাপ্ত ঘোষণা করেন পাবনা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক কে এম সাইফুল ইসলাম।

চলনবিলে নৌকাডুবিতে  ৫ জন নিহতের  ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন পাবনা-৪ আসনের সাবেক সাংসদ ও পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পাঞ্জাব বিশ্বাস।

শনিবার (১লা সেপ্টেম্বর) এক বিবৃতির মাধ্যমে পাঞ্জাব বিশ্বাস একটি শোক বার্তা পাঠান। শোক বার্তাটি হুবহু দেয়া হলো-

“চলনবিলে নৌভ্রমনে গিয়ে নৌকাডুবিতে পাঁচজন প্রিয় স্বজনের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তাঁদের বিদেহী আত্মার পরলৌকিক শান্তি কামনা করছি। হে আল্লাহ আপনি স্বজনহারা পরিবার এবং তাঁদের আত্মীয় স্বজনদের শোক সামলানোর ক্ষমতা দিন”

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে চলনবিলের চাটমোহর উপজেলার হান্ডিয়াল পাইকপাড়া ঘাট এলাকায় নৌকার ছইয়ের ওপর মোবাইলে সেলফি তোলার সময় ছই ভেঙে নৌকাডুবির ঘটনায় পাঁচজন নিখোঁজ হন।

এ ব্যাপারে পাবনা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক কে এম সাইফুল ইসলাম জানান, ‘নৌকাডুবির ঘটনায় প্রত্যক্ষদর্শী ও স্বজনদের দাবি অনুসারে ৫ জন নিখোঁজ ছিলেন। ফায়ার সার্ভিস এবং রাজশাহী থেকে আসা ডুবুরি দল শুক্রবার (৩১ আগস্ট) রাত ১টা থেকে রবিবার (২ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত তল্লাশি চালিয়ে সবার মরদেহ উদ্ধার করে। পরে সেগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এজন্য আর কোনও মরদেহ থাকার কোনও সম্ভাবনা নেই, তাই উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ