আজ সোমবার, ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী মহিলালীগের নেত্রী শেফালী বেগম ও তার পরিবারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র।

নিজস্ব প্রতিবেদক ঃ গত সোমবার ৩০ অক্টোবর ২০১৭ ইং তারিখে দৈনিক সংবাদচর্চা পত্রিকায় প্রকাশিত “রূপগঞ্জে গানের অন্তরালে দেহ ব্যাবসা” শিরোনামে প্রকাশিত সংবাদটি সকলের দৃষ্টি গোচর হইয়েছে।উক্ত সংবাদটি আওয়ামীলীগের মহিলা নেত্রী শেফালী বেগম ,তার মেয়ে আজমী, ভাগ্নি পারুল , শালি মায়াকে ঘিরে ষড়যন্ত্র মূলক মিথ্যা খবর প্রকাশিত হয়েছে। সরজমিনে গিয়ে সংবাদচর্চার রুপগঞ্জ প্রতিনিধি তুহিন মোল্লা জানান,এ ব্যাপারে শেফালী বেগমের সাথে কথা বলে জানতে পারেন যে, তিনি বলেন বেশ কিছুদিন যাবত এলাকার কিছু প্রভাবশালি মহল আমার জায়গা সম্পত্তি নিয়ে আমার এবং আমার পরিবারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করে আসছে । যার ফলসরূপ বেশকিছুদিন আগে আমার মেয়ে আজমিকে একদল বখাটে শ্লীলতাহানি করার চেষ্টা করে, পরে আমার মেয়ের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। এভাবে প্রতিনিয়ত তারা আমার ও আমার পরিবারের ক্ষতি সাধন করে আসছে।
এ ব্যাপারে সংবাদ প্রতিনিধি আরও জানান, স্থানীয় লোকজন বলেন, শেফালী বেগম ও তার পরিবার সংস্কৃতিমনা পরিবার, তারা রুপগঞ্জ উপজেলা তথা নারায়ণগঞ্জ জেলার মধ্যে বেশ জনপ্রিয় সংগীত শিল্পি হিসেবে বেশ সুনাম রয়েছে, তবে বেশ কিছু দিন যাবত শেফালি বেগম ও তার পরিবারের প্রতি একটি প্রভাবশালি মহল ষড়যন্ত্র করে আসছে ।
এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক আওয়ামীলীগ নেতা জানান , শেফালী বেগম ও তার পরিবার আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত । তবে এই ধরনের নেক্কারজনক ঘটনা খুবই দু;খজনক।
তারই প্রেক্ষাপটে একদল স্বার্থনেশি মহল এরূপ বিভ্রান্তিকর তথ্য দিয়ে দৈনিক সংবাদচর্চা পত্রিকাকে বিভ্রান্ত করেছে।তাই তথ্য ও প্রকাশিত সংবাদটি সম্পূর্ণরুপে মিথ্যা ও ভিত্তিহিন।

স্পন্সরেড আর্টিকেলঃ