২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, দুপুর ১২:২৪

হাইওয়ে থানার অভিযানে ৩ ডাকাত ও ১ ছিনতাইকারী গ্রেফতার

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জের কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের অভিযানে তিন ডাকাতসহ ছিনতাই হওয়া ২৭টি ছাগল উদ্ধার করা হয়েছে। বুধবার ভোর সাড়ে ৬ টার দিকে বন্দর থানার লাঙ্গলবন্দে একটি বাসে ডাকাতির সময় ধাওয়া দিয়ে তাদের আটক করে পুলিশ।

কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান জানান, রংপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী টিএম পরিবহন কাঁচপুর বাসষ্ট্যান্ডে পৌছালে ১জন মহিলা ও ৪ জন পুরুষ চট্টগ্রাম যাওয়ার কথা বলে উক্ত বাসে উঠে। বন্দর থানার লাঙ্গলবন্দ নামক স্থানে পৌছানো মাত্র সুপারভাইজার ও ড্রাইভারকে পিস্তলের ভয় দেখিয়ে ডাকাতদল বাসের বক্সে থাকা ২৭ টি ছাগল জোর পুর্বক নামাতে থাকে।

তিনি বলেন, কাঁচপুর হাইওয়ে থানার গল্ফ ০৭ টহল ডিউটি টিমের উপস্থিতি দেখে ডাকাতদল দ্রুত ১০ টি ছাগল নিয়ে গ্রামের দিকে পালাতে থাকে। সাথে সাথে এএসআই রুবেল শেখ তাদের ধাওয়া করে ০৭ টি ছাগল উদ্ধার করে। ডাকাতদল ৩ টি ছাগল নিয়ে দ্রুত পালিয়ে যায়। ওই সময় বন্দর থানার কামতাল ফাড়ির টহল টিমকে জানালে তারা দ্রুত গ্রামের ভিতর ডাকাত দলকে ধাওয়া করে ৩ ডাকাত এবং তাদের হেফাজতে হতে আরো ২ টি ছাগল উদ্ধার করে।

একই দিনে ভোর ৩.৩০মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুরে ছিনতাইয়ের প্রস্তুতিকালে সোনারগাঁও উপজেলার কাচঁপুর পুরান বাজার এলাকার মফিজুল ইসলামের ছেলে ছিনতাইকারী হৃদয় (২২) কে আটক করে কাচঁপুর হাইওয়ে থানার এসআই নুরুল হাসান। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ