২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৬:৪২
বিজ্ঞাপন

সৈয়দপুরে অবৈধ হাট

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের সৈয়দপুর কড়ইতলায় অবৈধ পশুর হাট বসিয়েছে গোগনগর ইউনিয়ন পরিষদের সদস্য সৈকত হোসেন মেম্বার ও সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির।

অথচ সিটি কর্পোরেশনে করোনা ভাইরাস বিস্তার রোধে এবার পশুর হাটের টেন্ডারের তালিকায় রাখা হয়নি সৈয়দপুরের হাট। গতবার নাসিক এই অস্থায়ী পশুর হাট থেকে ৬৮ লাখ টাকা আয় করেছিল।

এবার করোনার কথা বিবেচনা করে সিটি কর্পোরেশন মাত্র ৭ টি পশুর হাটের টেন্ডার দিয়েছিল। কিন্তু সৈয়দপুর কড়ইতলা পশুর হাট নামে কোন হাটের তালিকা ছিলনা।

নাম প্রকাশে অনিচ্ছুক সচেতন এলাকাবাসী বাসী ক্ষোভ প্রকাশ করে বলেন, মেয়র আইভী এলাকাবাসীর কথা চিন্তা করে সৈয়দপুর কড়ইতলায় কোন অস্থায়ী পশুর হাটের অনুমতি দেয়নি। অথচ একেক সময় একেক জনের অনুসারী কখনো সেলিম ওসমান, কখনো শামীম ওসমান, কখনো মেয়র আইভীর কর্মী বনে যাওয়া সৈকত হোসেন বেপারী ও নাজির হোসেন ফকির জনমত উপেক্ষা করে সৈয়দপুর কড়ইতলা অস্থায়ী পশুর হাট বসাচ্ছে।

এলাকাবাসী অবৈধ পশুর হাট টি উচ্ছেদ করতে সদর মডেল থানা পুলিশ ও সিটি মেয়র আইভীর হস্তক্ষেপ কামনা করেন।

অবৈধ হাট বসানোর ব্যাপারে সৈকত হোসেন বেপারী মুঠোফোনে জানান, এক খামারী গরু রাখার জন্য প্যান্ডেল নির্মাণ করছে। ভাই নিউজ করবেন। ঈদের সালামি নিবেন না।