১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, সকাল ৮:১৫

সেজান জুস কারখানার ক্ষতিগ্রস্তদের সহায়তা দিলো র‌্যাব

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জের কর্ণগোপ এলাকায় সেজান জুস কারখানায় অগ্নিকান্ডে নিহত ও ক্ষতিগ্রস্ত ৫০০ শতাধিক পরিবারকে মানবিক সহায়তা দিয়েছে র‌্যাব। ঈদ-উল-আযহা এর আনন্দ ভাগাভাগী করে নেওয়ার জন্য র‌্যাব মহাপরিচালক বৃহস্পতিবার ১৫ জুলাই ভূলতা স্কুল এন্ড কলেজ মাঠে এ সহায়তা বিতরণ করেন।

এসময় র‌্যাব ফোসের্স এর অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস্), অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), পরিচালক (অপারেশনস্ উইং),পরিচালক (লিগ্যাল এন্ড মিডিয়া উইং), পরিচালক (ইনভেষ্টিগেশন এন্ড ফরেনসিক উইং), পরিচালক (ট্রেনিং এন্ড ওরিয়েন্টেশন উইং), পরিচালক (আর এন্ড ডি সেল), পরিচালক (প্রকল্প) ও র‌্যাব-১১ এর অধিনায়ক সহ র‌্যাবের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত গত ৮ জুলাই বিকালে সেজান জুস কারখানায় আগুনের সূত্রপাত হয়। এক পর্যায়ে আগুন পুরো ভবনে ছড়িয়ে পরে। ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে র‌্যাব-১১ নারায়ণগঞ্জ এর ৬টি টহল দল ও ১টি গোয়েন্দা দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযানে অংশ গ্রহণ করে। উক্ত অগ্নি দূর্ঘটনায় ৫২ জন মৃত্যুবরণ করেন।

র‌্যাব ফোর্সেস এর অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস্),পরিচালক (অপারেশনস উইং),পরিচালক (লিগ্যাল এন্ড মিডিয়া উইং)ও র‌্যাব-১১ এর অধিনায়কসহ র‌্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামনু দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন। র‌্যাব মহাপরিচালক দূর্ঘটনায় হতাহত ও ক্ষতিগ্রস্থদের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনার জন্য ক্ষতিগ্রস্থ পরিবারদের আশ্বাস প্রদান করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ