সিদ্ধিরগঞ্জে কয়েল কারখানায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

51

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মশার কয়েল তৈরির কারখানায় অভিযান চালিয়ে গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) রোমানা আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে তিতাস কর্তৃপক্ষ। এ সময় অবৈধভাবে গ্যাস সংযোগের দায়ে ৫টি কয়েল কারখানা মালিককে ২ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

মিজমিজি পশ্চিমপাড়া (মাদ্রাসা রোড) ও মৌচাক (চিশতীয়া বেকারী সংলগ্ন) এলাকার আলম, জাহাঙ্গীর, পারভেজ ও আনোয়ার মালিকানাধীন ৫টি কয়েল কারখানার অবৈধ গ্যাস বিচ্ছিন্ন করা হয়।

সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট রোমানা আক্তার জানান, অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়ে মশার কয়েল কারখানা পরিচালনা করার অপরাধে ৫টি কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। ৫টি কারখানা মালিককে ২ লাখ ৫০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে। এ সময় অভিযানে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানির নারায়ণগঞ্জ জোনাল বিপণন অফিসের উপ মহাব্যবস্থাপক মফিজুল ইসলাম, ব্যবস্থাপক গোলাম মোস্তফা, উপ-ব্যবস্থাপক আল মামুন, উপ ব্যবস্থাপক সিরাজুল ইসলাম, সহকারী প্রকৌশলী এসএম হাসান শাহরিয়ার, নাজমুল ইসলাম, মানিক মিয়া, সহকারী প্রকৌশলী সাদেক, উপসহকারী প্রকৌশলী গিয়াস উদ্দিন, টেকনিশিয়ান খায়ের আহমেদ, শাহ ইফতেখার উদ্দিন, সাহায্যকারী মজিবুর রহমান প্রমুখ।

For Advertisement: 01921400867/ 01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।