১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, সকাল ৬:১০

ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুর আদর্শকে মুছে ফেলতে পারেনি: শাহিন রাজু

নিজস্ব প্রতিবেদক:

মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউপি ৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৭ ই আগস্ট দুপুরে মুক্তার কান্দি বাজার মাঠে আলীরটেক ইউপি সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন ছাএলীগের সাধারণ সম্পাদক শাহীন রাজুর নেতৃত্বে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে মানুষের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।

এসময় শাহিন রাজু বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজ বেঁচে থাকলে অনেক আগেই বাংলাদেশ সুখী-সমৃদ্ধশালী দেশে পরিণত হতো। দেশকে এগিয়ে নিতে বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা ধারণ করে কাজ করতে হবে। ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুর আদর্শকে মুছে ফেলার জন্য অনেক চেষ্টা করেছে। কিন্তু তাদের এই চেষ্টা ব্যর্থ হয়েছে।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনককে সপরিবারে যেভাবে হত্যা করা হয়েছে, এমন পৈচাশিক হত্যাকান্ড পৃথিবীর ইতিহাসে বিরল। দেশপ্রেম হৃদয়ে ধারণ করে ঐক্যবদ্ধভাবে, মিলেমিশে কাজ করতে সকলের প্রতি আহবান জানান তিনি।

আলীরটেক ইউপি ৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাচ্চু মেম্বার এর সভাপতিত্বে উপস্থিতিথ ছিলেন, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালে আহমেদ খোকন, মুক্তারকান্দি গ্রাম পঞ্চায়েত প্রধান মো. জয়নাল বেপারী, আমানউল্লাহ মেম্বার, থানা কৃষকলীগের সভাপতি হাজী আ. কাদির মৃধা, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সহসভাপতি আলাউদ্দিন বেপারী, আওয়ামীলীগ নেতা জসীমউদ্দিন, আবুল কালাম, মাসুম মিয়া, সিংগাপুর আওয়ামীলীগ সভাপতি সালাউদ্দিন রানা, যুবলীগ নেতা নাজমুল, নাছিম,সপন, দয়াল মাসুদ, রাসেল,জীবন, সরদার সেলিম, জামাল হোসেন প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ